parbattanews

বারবাকিয়া হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয়ে জঙ্গি বিরোধী সমাবেশ

পেকুয়া প্রতিনিধি:

ছাত্রছাত্রী ও অভিভাবকদের নিয়ে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ করলো পেকুয়া উপজেলার বারবাকিয়া হোসনে আরা বালিকা উচ্চ বিদ্যালয়। বৃহস্পতিবার সকাল ১০ টায় স্কুল হল রুমে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফা আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক নাজেম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি ছিলেন, পেকুয়া আ.লীগের যুগ্ম সম্পাদক ও শীলখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি এবং বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেজী। এতে বিশেষ অতিথি ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাহাফুজুর রহমান। সভায় অভিভাবকদের মধ্যে বক্তব্য রাখেন, ফিরোজ আহমদ, জামাল উদ্দিন চৌধুরী, কামাল উদ্দিন।

সমাবেশে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষিকা আয়েশা ছিদ্দিকা, ফরিদ উদ্দিন, সহকারী শিক্ষক জয়নাল আবেদীন। সভায় প্রধান অতিথি বলেন, জঙ্গি ও সন্ত্রাস শুধু বাংলাদেশের সমস্যা না পুরো বিশ্বের সমস্যা পরিণত হয়েছে। এ সমস্যা থেকে উত্তরণের জন্য ছাত্র ছাত্রী ও অভিভাবক ও শিক্ষকসহ সবাইকে সচেতন হতে হবে। তিনি আরো বলেন, শিক্ষার অঙ্গণ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নিমূল করতে হবে। দেশ ও জাতি কে সঠিক ঠিক নির্দেশনা দেওয়ার পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী ও অভিভাবকদেরকে সচেতন করতে হবে।

Exit mobile version