বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে খাগড়াছড়ি নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সৌজন্য সাক্ষাত

Kht NEWS Pic

মুজিবুর রহমান ভুইয়া :

সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির রামগড় ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতুবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। মঙ্গলবার দুপুরের দিকে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সৌজন্য সাক্ষাত করেন খাগড়াছড়ির নব-নির্বাচিত এসব জনপ্রতিনিধিরা।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরীর নেতৃত্বে রামগড় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও রামগড় উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদ ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু এবং ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন দুপুরের দিকে কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর‘র সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে ধন্যবাদ জানিয়ে মির্জা ফখরুল বলেন, এ সরকারের দু:শাসনে অতিষ্ট হয়ে জনগণ সারাদেশে বিএনপির প্রার্থীদের পক্ষে অভুতপুর্বভাবে সাড়া দিয়েছে।

পরে নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির যুগ্ম-মহাসচিব এ্যাড. রুহুল কবীর রিজভী আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাত করেন নির্বাচিত জনপ্রতিনিধিরা। এসময় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলের যুগ্মমহাসচিব এ্যাড. রুহুল কবীর রিজভী আহমেদ। নির্বাচিত হওয়ায় তাদেরকে ধন্যবাদ জানিয়ে সরকারের দু:শাসনের বিরুদ্ধে জনগণকে সাথে সরকার বিরোধী আন্দোলনের রাজপথে থাকার পরামর্শ দেন।

এর পরপরই নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগন পৃথক পৃথক ভাবে সৌজন্য সাক্ষাত করেন বিএনপির যুগ্ম মহাসচিত ও সাবেক মন্ত্রী মো: সালাহ উদ্দিন আহমেদ ও মোহাম্মদ শাহজাহান এর সাথে। এসময় সরকারের ব্যাপক সমালোচনা করে নেতৃবৃন্দ দলের দূ:সময়ে নির্বাচিত হয়ে আসার জন্য তাদেরকে ধন্যবাদ জানান। এসময় নেতৃবৃন্দ খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী এবং নব-নির্বাচিত নেতৃবৃন্দের মাধ্যমে খাগড়াছড়ির সর্বস্তরের জনগণকেও ধন্যবাদ জানান।

রাতে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভুইয়া‘র সাথে সৌজন্য সাক্ষাত করেন রামগড় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও রামগড় উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: শহীদুল ইসলাম ভুইয়া ফরহাদ ও মাটিরাঙ্গা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক সাধারন সম্পাদক মো: তাজুল ইসলাম তাজু এবং ভাইস চেয়ারম্যান মো: দেলোয়ার হোসেন।  এসময় ওয়াদুদ ভুইয়া নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় তিনি নবনির্বাচিত চেয়ারম্যানদের সাথে সাম্প্রতিক রাজনীতি ও নির্বাচনোত্তর পরিস্থিতি নিয়ে একান্তে বৈঠক করেন। বৈকে তিনি নবনির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্যে নিকনির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন বলে বৈঠক সুত্র নিশ্চিত করেছে।

এসময় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক এম এন আফসার ও মাটিরাঙ্গা উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মো: বদিউল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন