বিকাশ প্রতারক চক্রের সদস্য রুবেল টেকনাফে জনতার হাতে আটক

51162

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফঃ
“বিকাশ” প্রতারক চক্রের অন্যতম সদস্য রুবেল টেকনাফে জনতার হাতে আটক হয়েছে। “মূহুর্তেই মোবাইলে টাকা পাওয়ার সহজ উপায়” ব্রাক ব্যাংক কর্তৃক পরিচালিত মোবাইল ব্যাংকিং এর বিকাশের নাম ব্যবহার করে এক শ্রেণীর প্রতারক চক্র দীর্ঘদিন যাবত ভূয়া মেসেজে প্রতারণা করে লাখ লাখ হাতিয়ে নিয়েছে। এ প্রতারক চক্রের অন্যতম সদস্য রুবেল অবশেষে টেকনাফ বিকাশ সেন্টারে জনতার হাতে ধরা পড়েছেন।

১৬ জুলাই সকালে টেকনাফ বিকাশ সেন্টারে টাকা উত্তোলন কালে ভূয়া মেসেজে প্রমাণিত হলে জনতা তাকে ধরে ফেলে। প্রতারক চক্রের সদস্য রুবেল জানায়, সে টেকনাফ উপরের বাজার কোম্পানী মার্কেটের নিশান টেইর্লাসে চাকুরী করে। তার জম্মস্থান ঢাকা মিরপুর। বর্তমানে টেকনাফ বাহারছড়া উপকূলীয় ইউনিয়নের হাজম পাড়া এলাকায় চান মিয়ার জামাই হিরন মিয়ার পুত্র নজরুল ইসলাম রুবেল বসবাস করছে। সে দীর্ঘদিন ধরে একটি প্রতারক চক্রের সক্রিয় সদস্য হয়ে বিভিন্ন ভূয়া মেসেজ প্রদর্শন করে লাখ লাখ হাতিয়ে নিয়ে অনেক ব্যবসায়ীকে সর্বশান্ত করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, প্রতারক চক্রের অন্যতম গডফাদার ০১৭৮২৬২০৩৭৭ নাম্বারের অধীনে সে কাজ করছে। সে টেকনাফের ০১৮৩৯২২৫০৩২ এজেন্ট নাম্বার থেকে ১৯ হাজার ৫’শ টাকা উত্তোলন কালে জনতা তাকে আটক হয়। অবশেষে প্রতারক নজরুল ইসলাম রুবেল ও স্ত্রী নুর নাহার মুছলেকা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে বিকাশ টেকনাফের এজেন্ট মোঃ আলী জানায়- বিকাশ প্রতারক চক্রের সম্পর্কে সকল ব্যবসায়ী ভাইদের অবগত করা হয়েছে। সবসময় সাবধানতা ভাবে বিকাশের টাকা গ্রহণ ও পাঠাতে বলা হয়েছে। সকল ব্যবসায়ী ভাইদের প্রতারক থেকে সতর্কতা থাকতে বলা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন