বিছানায় রক্তের দাগ, সংবাদ সম্মেলনে আসছেন পরীমণি

fec-image

চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজের দাম্পত্য জীবনে আবারো কলহ দেখা দিয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে থেমে থেমে ঝড়-বজ্রপাত দেখেছে দেশবাসী। আবার ভালোবাসায় মজে সুখের মুহূর্তগুলোও শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। এরই মধ্যে ২০২২ বছরের শেষটা রাজ-পরী দম্পতির জন্য মোটেও ভালো যায়নি।

দাম্পত্য কলহের জের ধরে রাজের বাসা থেকে ছেলে রাজ্যকে নিয়ে বেরিয়ে আসেন পরী। সেই সঙ্গে ফেসবুকে জানান, তিনি রাজকে তার জীবন থেকে মুক্ত করে নিয়েছেন। এরপর গণমাধ্যমকে বলেন, রাজের সঙ্গে সংসার করবেন না। শিগগিরই বিচ্ছেদের নোটিশ পাঠাবেন।

এর মধ্যে আবার শোনা যায়, বিবাদ ভুলে ফের এক হয়েছেন রাজ-পরী। কিন্তু নতুন বছরের প্রথম ভোরেই পরী দিলেন বিস্ফোরক ইঙ্গিত। ফেসবুকে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে তার বিছানা দেখা যাচ্ছে, আর সেই বিছানায় রক্তের দাগ।

ধারণা করা হচ্ছে, রাজের সঙ্গে তার ঝগড়া হাতাহাতি পর্যন্ত পৌঁছেছে। যার কারণে রক্তারক্তি অবস্থা। রক্তাক্ত ছবি দিয়েই তিনি নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। সেই সঙ্গে বলেছেন, রবিবার (১ জানুয়ারি) তিনি সংবাদ সম্মেলন করবেন।

বিষয়টি নিয়ে পরীমণি কিংবা রাজের পক্ষ থেকে বিস্তারিত কোনও তথ্য পাওয়া যায়নি।

পরীমণির ফেসবুক পোস্ট:

 

এর আগে গত শুক্রবার (৩০ ডিসেম্বর) মধ্যরাতে ফেসবুকে পরী লেখেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

২০২১ সালে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়ে পরিচয় হয় পরীমণি ও শরিফুলের রাজের। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেছিলেন রাজ-পরী। এরপর ২০২২ সালের জানুয়ারিতে তারা পারিবারিক আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। একই বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন পরী। যার নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পরীমণি, বিনোদন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন