parbattanews

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিজিবিকে লক্ষ্য করে বিজিপির গুলি: সীমান্তে নিরাপত্তা জোরদার

Bandarban pic-28.5.2014

স্টাফ রিপোর্টার:

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির দোছড়ি ইউনিয়নের বাংলাদেশ- মিয়ানমার সীমান্তের ৫২ নম্বর পিলার এলাকায় বাংলাদেশ সীমান্তরক্ষী বাহিনী বিজিবিকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়েছে মিয়ানমারের সীমান্তরক্ষী পুলিশ বাহিনী বিজিপি (বর্ডার গার্ড পুলিশ)।

 

বুধবার সকাল ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এতে সীমান্তে উত্তেজনা বিরাজ করছে। তবে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। এ ঘটনায় সীমান্তে টহল জোরদার করা হয়েছে এবং বিজিবি করণীয় নির্ধারণে জরুরী বৈঠক শুরু করেছে বলে জানিয়েছেন বিজিবির কক্সবাজার কমান্ডার কর্নেল ফরিদ।

স্থানীয়রা জানিয়েছেন, সকাল ৯টার দিকে দোছড়ি ইউনিয়নের ৫২ নম্বর পিলারের কাছে বিজিবি সদস্যদের ওপর কয়েক রাউন্ড গুলি ছোড়ে বিজিপি। এর আগে, গত বৃহস্পতিবার সকালে নাইক্ষ্যংছড়ির ঘুনধুম ইউনিয়নের রেজুপাড়ায় ৪১ নং পিলারের কাছে বিজিবির টহল দল লক্ষ্য করে গুলি ছোঁড়ে মিয়ানমারের সীমান্ত রক্ষী বাহিনীর সদস্যরা। মিয়ানমারের কাছে প্রতিবাদপত্র পাঠিয়ে এই ঘটনার প্রতিবাদ জানিয়েছে বিজিবি

উল্লেখ্য, গত ২১ মে নাইক্ষ্যংছড়ির লেম্বুছড়ি সীমান্তে বিজিবি ও বিজিপির  মধ্যে পতাকা বৈঠকে সীমান্ত এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধে আলোচনা হয়।

Exit mobile version