parbattanews

বিজিবি কারাতে প্রতিযোগিতায় চট্টগ্রাম রিজিয়ন চ্যাম্পিয়ন ও রানারআপ সরাইল রিজিয়ন

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) কারাতে প্রতিযোগিতায় বিজিবি’র চট্টগ্রাম রিজিয়ন ৮টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ৩টি তাম্র পদক পেয়ে চ্যাম্পিয়ন  ও সরাইল রিজিয়ন ১টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৬টি তাম্র পদক পেয়ে রানার আপ হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি জিমন্যাসিয়ামে অনুষ্ঠিত সমাপনী ফাইনাল খেলায় প্রধান অতিথি বিবিজির দক্ষিণ পূর্ব রিজিয়নের ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার কর্নেল গাজী মো. আহসানুজ্জামান চ্যাম্পিয়ন ও রারার আপ এবং শ্রেষ্ঠ খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন। প্রতিযোগিতায় চট্টগ্রাম রিজিয়নের সিপাহী মো. আনোয়ার হোসেন শ্রেষ্ঠ নবীন খেলোয়ার ও একই রিজিয়নের ল্যা. নায়েক মো. নুর হোসেন শ্রেষ্ঠ খেলোয়ার হিসেবে নির্বাচিত হন।

এ সময় খাগড়াছড়ি বিজিবি সেক্টরের ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার লে. কর্নেল এস এম শামছুম মূহীত ও খাগড়াছড়ি ৩২ বিজিবি’র ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. নাহিদুজ্জামানসহ বিজিবিএম ও পিবিজিএমরা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি বিজিবি সেক্টরের সার্বিক তত্ত্বাবধানে ও ৩২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ব্যাবস্থাপনায় আয়োজিত প্রতিযোগিতায় বিজিবি’র ৫টি রিজিয়নের ৮৫জন খেলোয়াড় অংশ নেয়। বিজিবি’র রংপুর রিজিয়ন ২টি রৌপ্য ও ৫টি তাম্র পদক পেয়ে তৃতীয়, রামু রিজিয়ন ২ রৌপ্য ও ২টি তাম্র পদক পেয়ে ৪র্থ ও যশোর রিজিয়ন ২টি তাম্র পেয়ে ৫ম স্থান অধিকার করে।

Exit mobile version