parbattanews

বিজয় দিবসে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের শ্রদ্ধা নিবেদন

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ। এদেশের জন্য মহান আত্মত্যাগীদের ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে স্মরণ করে শ্রদ্ধার সাথে স্মরণ করে সংগঠনটি।

সকাল ১০টায় কোর্ট বিল্ডিং থেকে বিজয় দিবসের র‌্যালি নিয়ে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ ও পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদ সম্মিলিতভাবে শাপলা চত্বর প্রদক্ষিণ করে চেঙ্গী স্কয়ার শহীদ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে। পরে পরে শহীদদের স্মরণ করে ১ মিনিট নীরবতা পালন করে।

এ সময় উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর কবির, খাগড়াছড়ি জেলা সভাপতি মোঃ আঃ মজিদ, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ আসাদ উল্লাহ আসাদ, পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদের কেন্দ্রীয় সভাপতি সালমা আহম্মেদ মৌসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এছাড়াও বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসার মধ্য দিয়ে আত্মত্যাগীদের স্মরণের পাশপাশি বক্তারা বলেন, এদেশ আজ বিজয় অর্জন করেছে বঙ্গবন্ধুর প্রচেষ্টায়। বঙ্গবন্ধুর ডাকে জাতির শ্রেষ্ঠ সন্তানরা দেশের জন্য প্রাণ দিয়ে পিছু হটেনি। নিজের জীবণ বিসর্জন দিয়ে এদেশের স্বাধীনতা অর্জন করায় আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ।

Exit mobile version