বিনামূল্যে অক্সিজেন সেবা বাড়িতে দিয়ে আসবে রেড ক্রিসেন্টের খাগড়াছড়ি ইউনিট 

fec-image

পার্বত্য জেলা খাগড়াছড়িতে করোনার এই দু:সময়ে সাধারণ মানুষকে সেবা দিতে বিনামূল্যে অক্সিজেন সেবা দিবে রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট।

খাগড়াছড়ির ৯টি উপজেলায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ইউনিট এর স্বেচ্ছাসেবকরা ফোন পেলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে ছুটে যাবে বাড়ি বাড়ি, আর যাদের এই অক্সিজেন এর প্রয়োজন হবে তাদের এই সেবা প্রদান করা হবে।

সোমবার (১৯ জুলাই) সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিট কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন এবং কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে হাসপাতাল ভিত্তিক সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমের আওতায় মালামাল হস্তান্তর করেন।

এসময় খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান ও রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটে সেক্রেটারি মো. শানে আলম, সিভিল সার্জন ডা. নূপুর কান্তি দাশ, রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের ভাইস চেয়ারম্যান এ্যাড. জসিম উদ্দিন মজুমদার, প্রেসক্লাব সভাপতি ও কার্যনির্বাহী সদস্য জীতেন বড়ুয়া, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাশ, জেলা পরিষদে জন সংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী, ক্যজরী মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী জানান, যে কেউ ০১৭৭২৯৮৯২৩৪ এই হট লাইন নাম্বারে ফোন দিলে অক্সিজেন তাদের বাড়িতে নিয়ে যাবে রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের স্বেচ্ছাসেবকেরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন