parbattanews

বিশ্বকাপে মাত্র একটি ম্যাচ জিতবে বাংলাদেশ: ম্যাককালাম

ব্রেন্ডন ম্যাককালাম। বিশ্বকাপ এলেই দেখা মেলে নানা বিচার-বিশ্লেষণের। আবার ভবিষ্যদ্বাণীও করতে দেখা যায় কাউকে কাউকে। এই যেমন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। হিসেব কষে কে কতগুলো ম্যাচ জিতবে তার একটা অনুমান নির্ভর পোস্ট দিয়েছেন নিজের ফেসবুকে। সেখানে বাংলাদেশকে বেশ পেছনেই রেখেছেন তিনি। ম্যাককালাম মনে করছেন, বিশ্বকাপে মাত্র একটি ম্যাচ জিততে পারবে টাইগাররা!

ম্যাককালাম মনে করছেন, বিশ্বকাপে শুধু শ্রীলঙ্কাকেই হারাতে পারবে বাংলাদেশ। অবশ্য এমন প্রেডিকশন সমালোচনার ঝড়ই তুলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সাবেক ব্ল্যাক ক্যাপ অধিনায়ক মনে করেন ইংল্যান্ড ও ভারত জিতবে ৮টি করে ম্যাচ। অস্ট্রেলিয়া জিতবে ৬টি। নিজের দেশ নিউজিল্যান্ডকে নিয়ে তার মত কিউইরা জিতবে ৫টি করে ম্যাচ। সমান সংখ্যক ম্যাচ জিতবে দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তান। আফগানদেরকেও এগিয়ে রাখছেন বাংলাদেশের চেয়ে। আফগানিস্তান জিতবে দুটি ম্যাচ।

ম্যাককালাম মনে করেন টেবিলে বাংলাদেশ ও শ্রীলঙ্কাই মূলত তলানীতে থাকবে! অবশ্য তার এমন পোস্ট ভাইরাল হতে থাকলে তা ভালো চোখে নেননি বাংলাদেশের ভক্তরা। তাকে অনেকে একহাত নিয়েছেন ফেসবুকসহ টুইটার ও ইন্সটাগ্রামে।

Exit mobile version