বিশ্বকাপ জয়ের পর পিএসজিতে মেয়াদ বাড়ছে মেসির

fec-image

বিশ্বকাপ জিতে মধুর সময় কাটাচ্ছেন লিওনেল মেসি। এর মাঝেই নতুন সুসংবাদ শুনলেন তাঁর ভক্তরা। কয়েকটি প্রতিবেদনের বরাত দিয়ে ইএসপিএন জানিয়েছে, পিএসজির সঙ্গে চুক্তি নবায়নে মৌখিকভাবে রাজি হয়েছেন আর্জেন্টাইন তারকা। ফরাসি ক্লাবটির সঙ্গে নাকি অন্তত আরও এক মৌসুমের জন্য চুক্তি নবায়ন করবেন মেসি। বিভিন্ন গণমাধ্যমের খবর, ফরাসি জায়ান্টদের সঙ্গে চুক্তি বাড়াতে মৌখিকভাবে সমর্থন দিয়ে রেখেছেন সাত বারের ব্যালন ডি’অর জয়ী।

মেসির সঙ্গে ক্লাবের চলমান চুক্তিটি ২০২৩ সাল পর্যন্ত। কিন্তু ফরাসি পত্রিকা লে প্যারিসিয়ান জানিয়েছে, বিশ্বকাপের সময় মেসি ও ক্লাব কর্তৃপক্ষ চুক্তির মেয়াদ আরও এক মৌসুমের জন্য বাড়াতে সম্মত হয়েছে। আর সেটা হলে ২০২৪ সাল পর্যন্ত বিশ্বকাপ জয়ী তারকাকে পাচ্ছে প্যারিস সেন্ত জার্মেই (পিএসজি)।

অবশ্য মেসিকে নিয়ে আগেই আশার কথা শুনিয়েছিলেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। ৮ ডিসেম্বর বলেছিলেন, তিনি খুব আত্মবিশ্বাসী যে মেসি লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গেই থাকবেন।

গত মাসে খবর ছিল মেসি হয়তো বুড়োদের মেজর লিগ সকারে ইন্টার মিয়ামিতে চুক্তিবদ্ধ হবেন। কিন্তু ইএসপিএনের খবরে বলা হয়েছে, সেই ধরনের কোনও আলোচনা অনুষ্ঠিত হয়নি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন