parbattanews

বিয়ের পিড়িতে বসছেন লাস্যময়ী সোনাক্ষি

567_binodon

বিনোদন ডেস্ক:

বলিউডে যেন বিয়ে আর বিয়ে বিচ্ছেদের হিড়িক পড়েছে। এইতো চলতি মাসেই মাউক্রোমেক্স প্রতিষ্ঠাতা রাহুল শর্মাকে বিয়ে করে ঘরিনি হয়েছেন ‘গজনি’ খ্যাত তারকা অসিন। আর তিনি থিতু হতে না হতেই এবার গুঞ্জন শোনা যাচ্ছে ভারতের আরেক সেলেব্রিটি ম্যানেজার ও শিল্পপতিকে বিয়ে করতে যাচ্ছেন বলিউডের আবেদন ছড়ানো অভিনেত্রী সোনাক্ষি সিনহা।

ইয়াহু ডটকমের বদৌলতে জানা যায়, দাবাঙ্গ খ্যাত অভিনেত্রী সোনাক্ষী সিনহা নাকি তার প্রাক্তন প্রেমিকের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়েছেন! যদিও তাকে প্রাক্তন প্রেমিক বলা ঠিক হচ্ছে না। কারণ ইদানিং প্রায়শই বান্টি শচদেব নামের ওই ব্যবসায়ির সাথে বিভিন্ন রেস্টুরেন্টে সোনাক্ষিকে ডেট করতেও দেখা যায়। আর তিনিই নাকি এবার সোনাক্ষিকে সরাসরি বিয়ের প্রস্তাব করেন।

গেল বছরে বেশ জোরেসরেই অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের কথা শোনা গিয়েছিল সোনাক্ষির। কিন্তু তারসাথে সম্পর্ক ছাড়াছাড়ি হওয়ার পর তিনি বান্টির সাথে প্রেমে জড়িয়ে যান। আর এই বান্টি হচ্ছেন সালমান খানের ভ্রাতা সোহেল খানের শ্যালক!

উল্লেখ্য, সোনাক্ষির বর্তমান প্রেমিক বান্টি একজন ডিভোর্সি। সোনাক্ষি ছাড়াও এরআগে তিনি সুস্মিতা, নেহা ধুপিয়ার সঙ্গেও ডেট করতেন বলে শোনা যায়। বান্টি নাকি তার আর সোনাক্ষীর সম্পর্কটি আবার নতুন করে শুরু করতে চান। সোনাক্ষীও এই বিষয়ে নাকি বেশ সিরিয়াস। তবে বিয়ের প্রস্তাব কিংবা সম্ভাবনা নিয়ে সোনাক্ষি নিজে এখনও কিছু বলেননি।

Exit mobile version