Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

বিয়ে করলেন নাইম ও নাদিয়া

Nadia_910480535

বিনোদন ডেস্ক:

মাস কয়েক প্রেম করার পর বিয়ে করলেন ছোটপর্দার পরিচিত মুখ অভিনয়শিল্পী নাইম ও নৃত্যশিল্পী নাদিয়া । গত বৃহস্পতিবার ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় তাঁদের।

গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশান ক্লাবে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে তাঁদের আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধবসহ মিডিয়ার অনেকে কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

এদিকে অভিনেতা এফ এস নাঈমের এটা প্রথম বিয়ে হলেও নাদিয়ার এটি দ্বিতীয় বিয়ে। মডেল ও অভিনেতা মনির খান শিমুলকে ভালোবেসে নাদিয়া বিয়ে করেছিলেন ২০০৮ সালের ২৮ ডিসেম্বর।

সবাইকে জানিয়ে বিয়ে করলেও তাঁরা বিচ্ছেদ ঘটিয়েছিলেন গোপনে। গত বছরের জুলাই মাসে নাদিয়া ও শিমুলের বিচ্ছেদের খবর গণমাধ্যমে প্রকাশ পায়। সেই সময় বিচ্ছেদের কথা তাঁরা দুজন স্বীকার করলেও বিষয়টি নিয়ে কেউই গণমাধ্যমে বেশি কথা বলেননি।

বিয়ের পর নাঈম ও নাদিয়ার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাঁদের কাউকেই ফোনে পাওয়া যায়নি। তবে বিয়েতে উপস্থিত এই দম্পতির অনেক বন্ধু ও সাংবাদিক অনুষ্ঠানের ছবি শেয়ার করেন ফেসবুকে। সেখানে নাঈম ও নাদিয়া ছিলেন বেশ প্রাণোচ্ছল। সবার কাছে দোয়া চেয়েছেন নাইম ও নাদিয়া।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন