বীর বাহাদুরের সম্পদের হিসাব

BIR BAHADUR Bandarban 21.12.2013

স্টাফ রিপোর্টার :

দশম জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং আসনে ৫ম বারের মত বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত পদপ্রার্থী বীর বাহাদুর উশৈসিং নৌকা প্রতীকে লড়ে যাচ্ছেন। বান্দরবান জেলা নির্বাচন অফিসে হলফনামায় তার সম্পদের হিসাব দিয়েছেন।

বিবরণীতে তিনি উল্লেখ করেন, নিজের নগদ ১২ লক্ষ ৬৩ হাজার ৯১২ টাকা আছে। ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠনে ১ কোটি ৩৭ লক্ষ ৩৪ হাজার ৮৯৮ টাকা এবং স্ত্রীর নামে ১ কোটি ৮৯ লক্ষ ৫৭ হাজার ৫০০ টাকা সর্বমোট ৩ কোটি ৩৯ লক্ষ ৫৬ হাজার ৩১০ টাকা আছে। নিজেকে রাবার ব্যবসায়ী উল্লেখ করে নিজ বাগান হতে বাৎসরিক আয় ৪৫ লক্ষ এবং নির্ভরশীলদের আয় ১৩ লক্ষ ৫০ হাজার টাকা সর্বমোট বাৎসরিক আয় ৫৮ লক্ষ ৫০ হাজার টাকা দেখানো হয়েছে।

তাঁর কৃষি জমির পরিমান ৯৮. ৮০ একর যার আনুমানিক মূল্য ১৪ লক্ষ ৯৫ হাজার টাকা এবং অকৃষি জমি সাড়ে ২৪ শতক যার মূল্য ৮ লক্ষ ৫০ হাজার। যৌথ কৃষি জমির পরিমান ২৫ একর যার মূল্য ৩৭ হাজার ৫শত টাকা। নিজ ও স্ত্রীর নামে ২টি মটর গাড়ীর মূল্য ৭৬ লক্ষ ২৩ হাজার ৩৯০ টাকা। দালান (আবাসিক বা বাণিজ্যিক) ৮টির মূল্য ১ কোটি বাইশ লক্ষ টাকা এবং নিজের পাথর মিশ্রিত স্বর্ণ ৫০ ভরি এবং স্ত্রীর ৪০ ভরি স্বর্ণের দাম ৯ লক্ষ টাকা উল্লেখ করেছেন। এছাড়া নিজ ও স্ত্রীর ইলেকট্রনিক সামগ্রী ৭ লক্ষ টাকা এবং আববাবপত্র উভয়ের ৫ লক্ষ টাকা। তিনি নগদ-স্থাবর-অস্থারব সব মিলিয়ে ৫ কোটি ৮২ লক্ষ ৬১ হাজার ৭০০ টাকা হলফ নামায় লিখেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন