বুলডোজারবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে একজন আহত : ৯৯৯-এ কল পেয়ে উদ্ধার

fec-image

দীঘিনালায় বুলডোজারবাহী ট্রাকের চাপায় একজন গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত ব্যক্তির নাম মোঃ আব্দুল মালেক (৫০)। সে উত্তর মিলনপুর গ্রামের রুসমত আলীর ছেলে। এ সময় ট্রাকের চাপায় পুরো ডান পা বিচ্ছিন্ন হয়ে যায় তার। এ ঘটনায় ট্রাকের চালক এবং ট্রাকটিকে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ।

জানা যায়, সোমবার (২ ডিসেম্বর) বিকালে মোঃ আবদুল মালেক মাইনী ব্রীজ হেঁটে পার হয়ে কবাখালী আসছিলেন। এ সময় বিপরীত দিক থেকে বুলডোজারবাহী ট্রাক ব্রীজে উঠে। কাছাকাছি পৌঁছে এক পর্যায়ে তাকে চাপা দিলে ডান পা বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ব্যাপারে প্রত্যক্ষদর্শী মোঃ হেলাল উদ্দিন জানান, বুলডোজারবাহী ট্রাক সরাসরি তাকে চাপা দিলে আমি প্রথমে উদ্ধার করতে যাই। রোগীর অবস্থা দেখে আমি নিজেই অজ্ঞান হয়ে যাই!

দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার পার্বন চাকমা জানান, হাসপাতালে আসার সাথে সাথে উন্নত চিকিৎসার জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ উত্তম চন্দ্র দেব জানান, ৯৯৯ থেকে কল পেয়ে ঘটনাস্থলে পৌঁছে রোগী উদ্ধার করি। পরে হাসপাতালে নিয়ে এ্যাম্বুলেন্সে করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করি। এ ঘটনায় বুলডোজারবাহী ট্রাক ও ট্রাকের চালক রুবেল মিয়াকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আহত, পুলিশ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন