বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যান সমিতির নির্বাচন পরিচালনা কমিটি গঠন

রাঙামাটি প্রতিনিধি:

বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যাণ সমিতির আহবায়ক কমিটি কর্তৃক নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। নির্বাচন পরিচালনার জন্য ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সভায় হাজী মোঃ ইসহাক সিনিয়ার মেডিকেল টেকনোলজি রাঙ্গামাটি সদর হাসপাতাল ও জনতা প্যাথলজির ব্যবস্থাপনা পরিচালককে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে মনোনীত করা হয়। কাঠালতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদিউল আলমকে সহকারী নির্বাচন কমিশনার করা হয়। কমিশনার পদে সমিতির সাবেক প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক ও বর্তমানে প্রিন্সিপাল এস.এম আবদুল কাদের,রাঙ্গামাটি পৌরসভার ৭নং ওয়ার্ডের কমিশনার রবিউল আলম রবি ও সমিতির সাবেক সহ-সম্পাদক দেবব্রত চৌধুরী কুমকুমকে নির্বাচন পরিচালনার জন্য মনোনীত করা হয়।

সভায় তাদের দক্ষতা,নিরপেক্ষতা ও আন্তরিকাসহ মুল্যবান সময় দিয়ে সকল ব্যবসায়ীদের একটি সুন্দর নির্বাচন পরিচালনা করে অত্র সমিতির বলিষ্ঠ কার্যক্রম ও উন্নয়নে সহযোগিতার অবদান রাখবেন বলে আহবায়ক কমিটি আশা প্রকাশ করেন।

উল্লেখ্য বৃহত্তর বনরুপা ব্যবসায়ী কল্যান সমিতির ১৮ বছর ধরে নির্বাচন না হওয়ায় ব্যবসায়ীদের মাঝে যেই হতাশা ও ক্ষোভ বিরাজ করে আসছিল, তা গণতান্ত্রিক পন্থায় নির্বাচনের মাধ্যমে নিরসন হওয়ার আশা করা যাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন