খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সম্মেলন: সভাপতি অশোক, সম্পাদক মফিজুর

‘বেগম জিয়াকে মুক্ত করতে অবৈধ সরকারের পতন ঘটাতে হবে’

fec-image

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামীম বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে শেখ শেখ হাসিনার সরকারের পতন ঘটাতে। তিনি বলেন, বর্তমান অবৈধ সরকার পেঁয়াজ নিয়েও রাজনীতি করছে। বর্তমান সরকারের ক্যাসিনোকাণ্ডে জড়িত এমপি-মন্ত্রীদের আটক না করে লোক দেখানো তামাশা করছে। তিনি বলেন,২০১৯ সাল থেকে সাল অবৈধ শেখ হাসিনার পতনের সাল। আর ২০২০ সাল বেগম খালেদা জিয়া ক্ষমতা গ্রহণের সাল।

“দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই” স্লোগানে শনিবার (১৬ নভেম্বর) দুপুরে খাগড়াছড়ি জেলা বিএনপির কার্যালয়ে খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাগড়াছড়ি জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আনিসুল আলম আনিক এর সঞ্চালনায় সদর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অশোক মজুমদারের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সি: সহ-সভাপতি প্রবীণ চন্দ্র চাকমা,সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা,সাধারণ সম্পাদক এমএন আবছার, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম ভূইয়া ফরহাদ প্রমূখ।

সম্মেলনে খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন অশোক মজুমদারকে সভাপতি ও মফিজুর রহমানকে সাধারণ সম্পাদক ও রহমত আলীকে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট খাগড়াছড়ি সদর উপজেলা বিএনপির কমিটি ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিএনপি, বেগম খালেদা জিয়া, সম্মেলন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন