সম্প্রীতির দেশ বাংলাদেশে সকল সম্প্রদায়ের মেলবন্ধন

fec-image

ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, সম্প্রীতির দেশ বাংলাদেশ। এখানে সকল সম্প্রদায়ের মেলবন্ধনে আনন্দ ভাগাভাগি করে আমাদের মিলেমিশে চলতে হবে। এদেশ অর্জনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগ, দেশপ্রেম ও সাধারণ মানুষকে ক্ষুধা দারিদ্রমুক্ত দেশ উপহার দিয়েছেন।

তিনি সকলের উদ্দেশ্যে শান্তি-সম্প্রীতি‘র বাংলাদেশ গঠনে উৎসব আয়োজনে একে অপরের সহায়ক হয়ে কাজ করাসহ প্রধানমন্ত্রীর তরফ থেকে বরাদ্দকৃত আর্থিক অনুদান তুলে দেন।

তিনি আজ বৃহস্পতিবার (২৮ এপ্রিল) পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় আর্থিক সহায়ত প্রদান করেন।

এ উপলক্ষে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্র  চৌধুরী অপুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা বশিরুল হক ভূইয়া, নির্বাহী কর্মকর্তা টিটন খীসা, পরিষদ সদস্য এমএ জব্বার, মাঈন উদ্দিন, হিরন জয় ত্রিপুরা, প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ সাইফুল্লাহসহ  মসজিদের ইমাম ও  প্রতিষ্ঠান প্রধানরা এতে উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলার ২শ ৫০টি মসজিদ, মাদ্রাসা ও এতিমখানার জন্য এই আর্থিক নগদ অর্থ প্রদান করা হয়। প্রতিটি মাদ্রাসায় ৫ হাজার টাকা ও মসজিদে ৩ হাজার টাকা করে তুলে দেওয়া হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন