parbattanews

ব্রাজিল তারকার জোড়া গোল, শীর্ষে রিয়াল মাদ্রিদ

ব্রাজিলিয়ান তারকা রদ্রিগোর জোড়া গোল এবং ইংলিশ তারকা জুদ বেলিংহ্যামের এক গোলে ক্যাদিজের মাঠে গিয়ে ৩-০ ব্যবধানে জয় নিয়ে ঘরে ফিরেছে স্প্যানিশ তারকা রিয়াল মাদ্রিদ। এই জয়ে স্প্যানিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে আপাতত শীর্ষে উঠে গেছে কার্লো আনচেলত্তির শিষ্যরা।

রোববার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১১টায় লা লিগার ম্যাচে মুখোমুখি হয় রিয়াল মাদ্রিদ ও কাদিজ। ম্যাচটিতে ৩-০ গোলের জয় পেয়েছে রিয়াল। রদ্রিগোর জোড়া গোলের পাশাপাশি একটি গোল করেন জুড বেলিংহাম।

ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলেছে লস ব্ল্যাঙ্কোসরা। বিপরীতে কাদিজ সেই আক্রমণ প্রতিহত করে পাল্টা আক্রমণেও নামার চেষ্টা করেছে। কিন্তু সফলতা এসেছে রিয়াল মাদ্রিদে। খেলার ১৪ মিনিটে ক্লাবটিকে লিড গোল এনে দেন রদ্রিগো। এই গোলে সহায়তা করেন বেলিংহাম। কাদিজের রক্ষণভাগকে ফাঁকি দিয়ে গোলপোস্টের কোনা দিয়ে যে শট নিয়েছেন ব্রাজিল তারকা, সেটি ছিল দেখার মতো।

এ দিকে প্রথমার্ধে আরও বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয় কার্লো আনচেলত্তির শিষ্যরা। তবে খেলা পুরো সময়ে তাদের নিয়ন্ত্রণেই ছিল। কাদিজকে কোনো সুযোগই দেয়নি বলা চলে। দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে নিজের ও দলের জোড়া গোল পূর্ণ করেন রদ্রিগো। এবারও দুর্দান্ত ফুটবল শৈলী উপহার দিয়ে গোল আদায় করেন ২২ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। ১০ মিনিট পরে আবারও গোলের দেখা পায় রিয়াল। এবার রদ্রিগোর সহায়তায় গোল করেন বেলিংহাম।

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে দলটি। ১৪ ম্যাচে শেষে রিয়ালের পয়েন্ট ৩৫। আর ১৩ ম্যাচ খেলে ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে রয়েছে জিরোনা।

Exit mobile version