বড়থলী ইউপি নির্বাচন: চেয়ারম্যান পদে ৪ মনোনয়ন জমা

fec-image

রাঙামাটির বিলাইছড়ি উপজেলার বড়থলী ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র জমা দানের শেষ দিনে রোববার (১৫ নভেম্বর) চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন ও সাধারণ সদস্য পদে ২৩ জন সদস্যের মনোনয়ন পত্র জমা পড়েছে।

বিলাইছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার আমিনুল ইসলামের কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

বিলাইছড়ি উপজেলা নির্বাচন অফিসের আবর্তন চাকমা সোমবার (১৬ নভেম্বর) বিকেলে জানান, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত সত্যচন্দ্র ত্রিপুরা ও স্বতন্ত্র প্রার্থী হিসাবে বর্তমান চেয়ারম্যান আতুমং মারমা, ফিলিপ ত্রিপুরা ও লাতু উ মার্মা মনোনয়নপত্র জমা দিয়েছেন্।

এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন মহিলা ও সাধারণ সদস্য পদে ২৩ জন সদস্য তাদের মনোনয়ন পত্র জমা দেন।নির্বাচন অফিস থেকে মোট ৩৫টি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছি। এর মধ্যে ২টি মনোননয়নপত্র জমা পড়েনি।

তিনি আরো জানান, আগামী ১৭ নভেম্বর মনোনয়নপত্র বাচাই ও ২৩ নভেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। ২৪ নভেম্বর প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হবে। ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বড়থলী ইউনিয়ন পরিষদের নির্বাচন। বড়থলী ইউনিয়নের মোট ভোটার সংখ্যা-২০১৬ জন।এর মধ্যে পুরুষ ভোটার -১০১৫ জন ও নারী ভোটার – ১০০১ জন ।

বড়থলীর ৯টি ভোট কেন্দ্রে ব্যালট পেপারে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা নির্বাচন কর্মকর্তা আমিনুল ইসলাম রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন।

প্রসঙ্গত বিলাইছড়ি উপজেলার নবসৃষ্ট ৪নং বড়থলী ইউনিয়ন পরিষদের প্রথম নির্বাচন ২০১৫ সালের ২৬ আগস্ট মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছিল।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন, রাঙামাটি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন