বড়বিলে কর্মহীন দিন মজুরদের মাঝে চাউল বিতরণ

fec-image

রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামে আল নজির ফাউন্ডেশনের উদ্যোগে ৫শত অসহায় কর্মহীন দুস্থ পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে চাউল বিতরণ করা হয়েছে।

শনিবার ২১ আগস্ট সকাল থেকে দিনব্যাপী বড়বিলস্থ আল নজির ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে নুরানি একাডেমীর মাঠে সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে এসব চাউল বিতরণ করা হয়।

নুরানি একাডেমীর শিক্ষক ইস্কান্দরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাওলানা মাহমুদুল হাছান। প্রধান অতিথি মাওলানা মাহমুদুল হাছান বলেন আর্ত মানবতার সেবায় আল নজির ফাউন্ডেশন দীর্ঘ বছর যাবত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা দিয়ে আসছে।

তিনি আরও বলেন এই ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে প্রত্যন্ত এলাকার মানুষের মাঝে বিশুদ্ধ পানিয় জলের ব্যবস্থার জন্য গভীর নলকূপ স্থাপন, বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ, মেধাবী ছাত্র ছাত্রীদের আর্থিক সহায়তায়, বিবাহের অসমর্থদের আর্থিক অনুদান, গরীব দুস্থদের চিকিৎসা সহায়তা, রাস্তাঘাট নির্মাণ, শীত বস্তু বিতরণ, ইদের উপহার হিসেবে শ্রমজীবী মানুষের মাঝে বস্ত্র বিতরণ মজদিদ ভিত্তিক ইফতার সামগ্রী সহ নানা ধরনের জনকল্যান কাজ করে যাচ্ছি। তিনি ফাউন্ডেশনের প্রতষ্ঠাতা পরিচালক আল্লামা ডঃ শাইখ হারুন আজিজি আন নদভীর জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

এসয় আরও উপস্থিত ছিলেন মাওলানা শাহাবুদ্দিন, হাফেজ আতিকুল্লাহ, মাওলানা আবদুর রহিম প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় মুরব্বী মাস্টার আলী আহমদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন