ভাগ্যোন্নয়ণের মূল প্রচেষ্টার দুয়ার খুলে দিচ্ছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী: জেলা কমান্ড্যান্ট লু\ফুর

আলমগীর মানিক, রাঙামাটি:

রাঙ্গামাটি জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট লুতফুর রহমান বলেছেন, ভাগ্যেন্নয়নের মূল চালিকা শক্তি হলো প্রচেষ্টা আর সেই প্রচেষ্টার দুয়ার খোলার কাজটিই করে যাচেছ আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনী। তিনি আজ বৃহস্পতিবার রাঙ্গামাটি জেলার বরকল উপজেলাধীন কলাবুনিয়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে বরকল উপজেলা আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ সকল কথা বলেন।

তিনি আরোও বলেন, দারিদ্র মোকাবেলায় এ বাহিনী কর্তৃক পরিচালিত বিভিন্ন কারিগরী প্রশিক্ষণ গুরুত্বপূর্ণ অবদান রেখেই চলেছে। তিনি উপস্থিত সকল আনসার সদস্য কে এ সকল প্রশিক্ষণ গ্রহণ করার জন্য আহবান জানান। সমাবেশের শুরুতেই উপজেলার সার্বিক কর্মকান্ডের উপর বিস্তারিত প্রতিবেদনসহ স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা আনসার ও ভিডিপি’র কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আসাদুজ্জামান বড় ভুইয়া।

সমাবেশে প্রতিবেদন পাঠ করেন ৩ নং আইমাছড়া  ইউনিয়নের দলনেতা ডা:সামছুল আলম।  কলাবুনিয়া বিজিবির ক্যাম্প কমান্ডার মনসুর আহম্মদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন স্থানীয় ইউ পি সদস্য তমির আলী ও অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাফর।  সমাবেশ শেষে উপস্থিত আনসার ও ভিডিপি’র সদস্য সদস্যার মাঝে পুরস্কার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি সহ অন্যান্য অতিথি বৃন্দ। উক্ত উপজেলা সমাবেশে বরকল উপজেলার সর্বমোট ২০০ জন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য সদস্যা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন