parbattanews

ভারতকে ফাইনালে তোলা মোহাম্মদ শামিকে নিয়ে মোদির বিশেষ বার্তা

নিউজিল্যান্ডের সব আলো কেড়ে নেন মোহাম্মদ শামি। বিধ্বংসী বোলিংয়ে ৭ উইকেট নিয়ে এক যুগ পর ভারতকে ফাইনালে তুলে দিয়েছেন ভারতীয় এই পেসার। শামির আগুন ঝরা বোলিংয়ের পর তাকে নিয়ে বিশেষ বার্তা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

গতকাল (১৫ নভেম্বর) নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম সেমিফাইনাল ম্যাচে দুর্দান্ত বোলিং করে ৭ উইকেট নেন শামি। মুম্বাইয়ের ওয়াংখেড়েতে স্টেডিয়ামে নিউজিল্যান্ডকে ৭০ রানে হারিয়ে প্রথম দল হিসাবে এক যুগ পর ফাইনালে উঠেছে স্বাগতিক দল।

ফাইনাল নিশ্চিতের পর মোদি এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) এক পোস্টে লিখেছেন, ‘অনেকের ব্যক্তিগত পারফরম্যান্স সেমিফাইনালকে আরও বিশেষ করে তুলেছে। আজকের (গতকাল) ম্যাচ তো বটেই, পুরো বিশ্বকাপজুড়ে শামির অনবদ্য বোলিং ক্রিকেটবিশ্ব চিরকাল মনে রাখবে। অনবদ্য বোলিং শামি!’

মোদির পাশাপাশি এনসিপি সভাপতি শারদ পাওয়ারও একটি এক্স-এ বিরাট কোহলি এবং মোহাম্মদ শামিকে জয়ের জন্য অভিনন্দন জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘টিম ইন্ডিয়াকে অভিনন্দন। এই সাফল্য প্রত্যাশিত ছিল। বিরাট কোহলিকে তার রেকর্ডের জন্য এবং মোহাাম্মদ শামিকে তার দুর্দান্ত বোলিংয়ের জন্য বিশেষ অভিনন্দন। বিশ্বকাপ ফাইনালের জন্য শুভকামনা!

উল্লেখ্য, চলমান বিশ্বকাপে শুরুর চার ম্যাচে দলে সুযোগ পাননি পেসার ভারতীয় মোহাম্মাদ শামি। এরপর সু্যোগ পেয়ে নিজেকে মেলে ধরেছেন এই পেসার। বনে যান জয়ের নায়কও।

Exit mobile version