ভাষা শহীদের বিনম্র শ্রদ্ধা নিবেদন থানচিবাসীর

থানচি প্রতিনিধি:

মহান মাতৃভাষা দিবসে শহীদের বিনম্র শ্রদ্ধা নিবেদন ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে থানচি উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন থানচি উপজেলা সর্বস্তরে মানুষ।

বৃহস্পতিবার (২১  ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যহ্লাচিং মারমা, উপজেলা প্রশাসনের নির্বাহী অফিসার মোহাম্মদ আরিফুল হক মৃদুল, পরে থানচি কলেজ, বালিকা উচ্চ বিদ্যালয়, উপজেলা বিএনপি,  আওয়ামী লীগ, পুলিশ প্রশাসনসহ পুষ্পস্তবক অর্পণ করে ভাষার সৈনিক ও জাতির দামাল ছেলেদের স্মরণ করেন।

এ সময় নেপথ্যে পরিবেশন করেন অমর একুশের কালজয়ী গান, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’। ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর ১মিনিট দাঁড়িয়ে থেকে ভাষা আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি নীরবতা পালন ও গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এদিকে উপজেলা আওয়মী লীগের উদ্যোগে সকালে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিত্বে পুষ্পস্তবক অর্পণ ও জাতীয় সঙ্গীত পরিবেশনে মধ্যে দিয়ে পতাকা উত্তোলনের শেষে সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রনি মারমা। এসময় উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সহযোগি সংগঠনে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ভাষা শহীদের বিনম্র শ্রদ্ধা নিবেদন থানচিবাসীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন