বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে খাগড়াছড়িতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের বিক্ষোভ

fec-image

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অববাননা ও ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবের সামনে জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সাংবাদিক, বুদ্ধিজীবি, শিল্পী, সাংস্কৃতিক কর্মীসহ বিভিন্ন শ্রেণির মানুষ অংশ নেন।

সভায় খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক জীতেন বড়ুয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রবীন সাংবাদিক দৈনিক অরণ্যবার্তার সম্পাদক চৌধুরী আতাউর রহমান, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম, সাংবাদিক আবু দাউদ, নাট্য সংগঠক আজিম উল হক, শিক্ষক নেতা স্বপন চৌধুরী, খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের যুগ্ন সহ সভাপতি ফরিদুজ্জামান স্বাধীন প্রমুখ।

সভায় বক্তারা বলেন, যারা স্বাধীনতার বিরোধীতা করেছিল তাদের উত্তরসূরীরা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় জড়িত। নতুন করে এই শক্তি জাতির জনককে নিয়ে অবমাননাকর বক্তব্য দিচ্ছে। দেশের শান্তিপূর্ণ সহাবস্থান নষ্ট করার পাঁয়তারা চালাচ্ছে। সভা থেকে বঙ্গবন্ধুকে অবমাননা ও ভাস্কর্য ভাঙচুরের ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করার দাবি জানানো হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, বঙ্গবন্ধু, শিল্পকলা একাডেমি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন