ভোটবিহীন সরকারের জিন্মিদশা থেকে দেশবাসীকে রক্ষা করতে আন্দোলনের বিকল্প নেই : শাহজাহান চৌধুরী 

fec-image

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ আলহাজ্ব শাহজাহান চৌধুরী বলেছেন, ভোট বিহীন অনির্বাচিত সরকার নিজেদের লোকজনের কল্যান করতে পারবে, কিন্তু দেশবাসীর কল্যাণ করতে পারবেনা। দেশবাসী সবাই দেখেছে এই সরকারের লোকজনের বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার করা হচ্ছে। এই সরকার জনগনের ভোটে নির্বাচিত নন, তাঁরা বিনাভোটে ক্ষমতায় এসেছে, একারণে দেশের টাকা লুটেপাটে খাচ্ছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশে গণতান্ত্রিক ধারা ফিরিয়ে আনতে এবং দেশবাসীকে জিন্মিদশা থেকে রক্ষা করতে হলে অনির্বাচিত সরকার ক্ষমতাচ্যুত করতে আন্দোলনের বিকল্প নেই।

বৃহস্পতিবার বিকালে চকরিয়া উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালীস্থ এটিএন পার্ক কমিউনিউটি সেন্টার মিলনায়তনে উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এড ফখরুদ্দীন ফরায়েজীর সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড,  শামীম আরা স্বপ্না।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, জেলা বিএনপির সহ সভাপতি এনামুল হক , সাংগঠনিক সম্পাদক জামিল ইব্রাহিম চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, জেলা বিএনপির সহসাংগঠনিক সম্পাদক আবুল হাসেম, মহেশখালী উপজেলা বিএনপির সভাপতি আবু বক্কর ছিদ্দিক, চকরিয়া পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম হায়দার, সাধারণ সম্পাদক এম মোবারক আলী, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আনচারুল ইসলাম চৌধুরী বাবুল মিয়া, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন