parbattanews

ইউপিডিএফ’র (প্রসীত) সমর্থিত সাজেক ভ্রাতৃঘাতি প্রতিরোধ কমিটি থেকে পদত্যাগ

নানা অভিযোগ এনে ইউপিডিএফ’র (প্রসীত) সমর্থিত সাজেক ভ্রাতৃঘাতি প্রতিরোধ কমিটি সভাপতি অতুলাল চাকমাসহ একাধিক সদস্য পদত্যাগ করেছেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) দুপুুরে খাগড়াছড়ি সুইস গেইট প্লেংসা রেস্টুরেন্ট আয়োজিত সংবাদ সম্মেলন করে পদত্যাগ করে তারা। পদত্যাগকারী সদস্যরা হচ্ছেন পরিচয় চাকমা, হিরানন্দ চাকমা, সুশীলা চাকমা, খরেন্দ্র চাকমা ও বিশ্বমনি চাকমা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাজেক ইউনিয়নের ৫নং ইউপি সদস্য ও সাজেক ভ্রাতৃঘাতি প্রতিরোধ কমিটির সদস্য পরিচয় চাকমা। এসময় লিখিত বক্তব্যে তারা অভিযোগ করে বলেন ,‘ ১২ ডিসেম্বর প্রসীতপন্থী ইউপিডিএফ আমাদেরকে ডেকে পাঠান এবং আমাদের বায়োডাটা সংগ্রহ করে। আমাদের অজ্ঞাতে পরবর্তীতে সাজেক ভ্রাতৃঘাতি প্রতিরোধ কমিটি গঠন করে আমাদের নামগুলো প্রচার করে। এই ধরণের ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ডের আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

একই সাথে তারা সাজেক প্রতিরোধ কমিটি থেকে পদত্যাগ করে। একই সাথে পদত্যাগকারীরা বলেন,‘সাজেক প্রতিরোধ কমিটি সঙ্গে থেকে আমরা জনগণের সাথে প্রতারণা করতে চাই না। ’ একটি বিশেষ উদ্দেশ্যে তাদের নাম জড়িয়ে নানাভাবে হয়রানি করা হচ্ছে। তারা এ হয়রানি থেকে মুক্তি চান। এক প্রশ্নের জবাবে কারো প্ররোচনা বা চাপে পড়ে তারা সংবাদ সম্মেলন করছেন না বলে দাবি করেন।

Exit mobile version