parbattanews

ভ্রাম্যমান আদালত টেকনাফে ইয়াবা পাচারকারী ৬ মাসের সাজা

teknaf_pic_yaba_9-8-14

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি॥

টেকনাফে ৫ হাজার ২’শ পিস ইয়াবাসহ আটকের পর ৪৮ পিস ইয়াবা দেখিয়ে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করেছে বিজিবি। টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেলিনা কাজী ভ্রাম্যমান আদালত বসিয়ে উক্ত ব্যক্তিকে ৬ মাসের সাজা প্রদান করেছে।

জানা যায়, গতকাল রাতে হোয়াইক্যং বিজিবি চেকপোষ্টে জওয়ানরা যাত্রীবাহী বাসের যাত্রী নাইক্ষ্যংছড়ির ঘিলাতলি এলাকার মোঃ আশরফ আলী ছেলে নুরুল আমিন (৫৫) কে তল্লাশী চালিয়ে ৫ হাজার ২’শ পিস ইয়াবাসহ আটক করে।

এ ব্যাপারে রাতে হোয়াইক্যং বিজিবির কোম্পানী কমান্ডার ফজলুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি সংবাদের সত্যতা নিশ্চিত করেছিলেন। কিন্তু ধৃত ব্যক্তিকে উদ্ধারকৃত ইয়াবাসহ থানা পুলিশে সোপর্দ না করে ৪৮ পিস ইয়াবা নিয়ে ৯ আগষ্ট দুপুরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়। টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সেলিনা কাজী উক্ত ব্যক্তিকে ৬ মাসের সাজা প্রদান করেন।

এব্যাপারে ৯ আগষ্ট দুপুরে হোয়াইক্যং বিওপির কোম্পানী কমান্ডার ফজলুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, ৪৮ পিস ইয়াবাসহ আটক দেখিয়ে বাকী ইয়াবাগুলো পরিত্যক্ত দেখানো হয়েছে।

টেকনাফ ৪২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল আবুজার আল জাহিদ বলেন, ইয়াবাগুলি পরিত্যক্ত অবস্থায় পাওয়া গেছে এবং নুরুল আমিনের দেহ তল্লাশী করে ৪৮ পিস ইয়াবাসহ আটক করে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়েছে।

Exit mobile version