parbattanews

মগাছড়িতে উদ্ধার হওয়া যুবকটি রাজস্থলীর মোটর বাইক চালক

আলমগীর মানিক,রাঙামাটি:

রাঙামাটির কাউখালী উপজেলার রাঙামাটি-চট্টগ্রাম সড়কের মগাছড়ি থেকে শুক্রবার উদ্ধার হওয়া গলাকাটা লাশটির পরিচয় পাওয়া গেছে। নিহত যুবক রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৩নং শফিপুর ওয়ার্ডের পোড়াভিটা নামক স্থানের মৃত আশরাফ আলী খলিফার ছেলে মোঃ রাসেল (১৭)। সে ভাড়ায় মোটর বাইক চালাতো।

পারিবারিক ও স্থানীয় সুত্রে জানা গেছে, দুঃস্কৃতিকারীরা ঘাগড়া-কাউখালীর মাঝখানে রাস্তার পার্শ্বে রাসেলকে গলা কেঁটে হত্যা করে মটর সাইকেল নিয়ে পালিয়ে গেছে। সুত্র আরো জানায়,গত ২৫ জুলাই বিকাল ৪টার দিকে দুইজন যাত্রী বাঙ্গালহালিয়া বাজারে এসে মটর সাইকেল চালক রাসেলকে ঘাগড়া যাওয়ার জন্য পাঁচশত টাকা ভাড়া নেয়। রাত পেরিয়ে গেলেও মটর সাইকেল চালক বাড়িতে না ফেরায় মটর সাইকেলটির মালিক মোঃ মাসুম সর্দ্দার বিভিন্ন জাগায় খোঁজাখুজি করে জানতে পারেন কাউখালী ও ঘাগড়ার মাঝখানে একটি খালি জাগায় রাস্তার উপর দুঃস্কৃতিকারীরা রাসেলের গলা কেঁটে হত্যা করে মটর সাইকেলটি নিয়ে পালিয়ে গেছে।

পুলিশ রাসেলের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছে। উল্লেখ্য, রাঙামাটির মগাছড়ির পাহাড়ের ভেতর থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে নয়টার সময় লাশটি উদ্ধারের ঘটনা ঘটে।

Exit mobile version