parbattanews

মন্টেরির কাছে হেরে বিদায় মেসির মায়ামির

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে বৃহস্পতিবার (১১ এপ্রিল) মুখোমুখি হয়েছিলো মন্টেরি ও ইন্টার মায়ামি। প্রথম লেগে ২-১ গোলে হেরে যাওয়ায়, দ্বিতীয় লেগে জয়ভিন্ন কোন পথ খোলা ছিল না মায়ামির সামনে সেমিফাইনালে ওঠার। তবে জয় তো দূরে থাক, ম্যাচটি বড় ব্যবধানে হেরেছে মায়ামি।

বৃহস্পতিবার দ্বিতীয় লেগে মন্টেরির কাছে ৩-১ গোলে উড়ে গেছে মায়ামি। মেসি-সুয়ারেজ-আলবারাও দলকে বড় হারের হাত থেকে বাঁচাতে পারেনি।

মেক্সিকান ক্লাব মন্টেরির এস্টাডিও বিবিভিএ ব্যানকোমার স্টেডিয়ামে পুরো ম্যাচেই আক্রমণের উপর আক্রমণ চালিয়েছে স্বাগতিকরা। তবে বল দখলে এগিয়ে ছিল মেসির মায়ামি। তবে বল দখলে রেখেও কাজের কাজ কিছুই করতে পারেনি।

ম্যাচের ৩১তম মিনিটেই প্রথম গোল হজম করে মায়ামি। ব্র্যান্ডন ভাজকুয়েজ মন্টেরিকে লিড এনে দেন। পাশাপাশি দুই লেগ মিলিয়ে সমতায়ও ফেরে মন্টেরি। এক গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায় মায়ামি।

দ্বিতীয় হাফে ছয় মিনিটের মধ্যে দুই গোল হজম করে ম্যাচ থেকে ছিটকে পড়ে যুক্তরাষ্ট্রের দলটি। ৫৮ মিনিটে জার্মান বার্টারমে এবং ৬৪ মিনিটে জেসুস গ্যালার্দোর গোলে ৩-০ তে এগিয়ে যায় মন্টেরি। এরপর জর্ডি আলবাকে হারিয়ে আরও বড় বিপদে পড়ে মায়ামি। ম্যাচের ৭৮ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন সাবেক বার্সা ফুটবলার।

ম্যাচের ৮৫ মিনিটে মায়ামির গোমেজ এক গোল শোধ দিলেও তা যথেষ্ট হয়নি। ফলে দ্বিতীয় লেগে ৩-১ গোলে আর দুই লেগ মিলিয়ে ৫-২ গোলে হেরে কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নিলো মেসির দল মায়ামি।

Exit mobile version