parbattanews

মসজিদ কমিটির ‘পদ না পেয়ে’ সেক্রেটারিকে কুপিয়ে জখম

চকরিয়ায় একটি মসজিদ কমিটির সেক্রেটারিকে পদ না পেয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের অল্যার বাপের পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কফিল উদ্দিন ওই ইউনিয়নের অল্যার বাপের পাড়ার আবদুল মতলবের ছেলে ও স্থানীয় জামে মসজিদ কমিটির সেক্রেটারি।

স্থানীয় লোকজন জানায়, দুই বছর আগে মসজিদ কমিটি গঠিত হয়। কমিটির সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করছেন কফিল উদ্দিন। সাবেক সেক্রেটারি আমির হোসেন দ্বিতীয়বারেও পদ না পাওয়ায় ক্ষুব্ধ ছিলেন। এর জের ধরে গতকাল মঙ্গলবার সকালে কফিল উদ্দিনের ওপর প্রথম দফা হামলা চালান আমির হোসেন। পরে রাত সাড়ে ৭টার দিকে এশার নামাজ পড়তে যাওয়ার পথে আমির হোসেন, তার স্ত্রী জোসনা বেগম, দুই ছেলে মোক্তাসিন আল ফুয়াদ ও সামির মিলে কফিল উদ্দিনের ওপর ধারালো অস্ত্র নিয়ে আবারও হামলা চালান।

এতে কফিল উদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। তার চিৎকারে স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে কফিল উদ্দিনের অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। তার মাথায় দায়ের কোপের চিহ্ন রয়েছে।

আহত কফিল উদ্দিন অভিযোগ করে বলেন, আমির হোসেন সেক্রেটারি হতে না পারায় ক্ষুব্ধ হয়ে আমার ওপর এই হামলা চালিয়েছেন। এঘটনায় প্রশাসনের কাছে সুষ্টু বিচারের দাবী জানাচ্ছি। চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, হামলার ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Exit mobile version