“খাগড়াছড়ি তথ্য অধিদপ্তরের “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ”, শীর্ষক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওয়তায় মহালছড়িতে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী।”

মহালছড়িতে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী

fec-image

খাগড়াছড়ির মহালছড়িতে জেলা তথ্য অধিদপ্তরের উদ্যেগে আয়োজিত “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ”, শীর্ষক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওয়তায় আলোচনা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠান চৌংড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

২৩ সেপ্টেম্বর সোমবার দুপুর সাড়ে ১২টায় এ আলোচনা সভায় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি নবাগত জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এ সময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা তথ্য অফিসার বাপ্পী মজুমদার, মহালছড়ি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দীপিকা খীসা, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ নুরে আলম ফকিরসহ স্থানীয় গন্যমান্য বর্গগণ উপস্থিত ছিলেন। আলোচনায় স্বাগত বক্তব্য রাখেন ও চৌংড়াছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুপ্তা বড়ূয়া।

আলোচনা সভায় প্রধান অতিথি বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া সারাদেশে ছড়িয়ে পড়ার কথা উল্লেখ করে উন্নত রাষ্ট্র ও জাতি গঠন, প্রধান মন্ত্রীর ১০টি বিশেষ উদ্যেগ, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), ২০২১ ও ২০৪১ এর লক্ষ্য ও অর্জনসমূহ, ইভটিজিং, বাল্য বিবাহ রোধ, মাদক, সন্ত্রাস, ধ্বংসাত্বক ও নাশকতা, গুজব ও জঙ্গিবাদ, সামাজিক যোগাযোগ মাধ্যমের সদ্ব্যবহার সম্পর্কে গুরুত্বারোপ করেন।

এ ছাড়া তিনি আরও বলেন, বর্তমান সরকারের সারা দেশের মতো মহালছড়িতেও ধারাবাহিক উন্নয়নের সাথে সাথে বৃদ্ধ ভাতা, মাতৃত্ব ভাতা, গর্ভকালীন ভাতা, বিধবা ভাতা, গৃহহীনদের জন্য গৃহ নির্মান প্রকল্প বাস্তবায়নের কথাও তুলে ধরেন। বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র প্রদর্শনী, মহালছড়িতে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন