parbattanews

মহালছড়িতে কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে একজন আটক

খাগড়াছড়ির জেলার মহালছড়িতে উপজাতি কলেজ ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক জাহাঙ্গীর আলম (৩১) ফটিকছড়ি উপজেলার ভুজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নের পূর্ব হাসনাবাদ আকবর পাড়া গ্রামের বাসিন্দা নুর জামান এর ছেলে। সে একটি ঔষুধ কোম্পানিতে সেলসম্যান হিসেবে কাজ করতো বলে জানা গেছে।

এজাহার সূত্রে জানা যায়, ভিকটিম ২৩ নভেম্বর বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে খাগড়াছড়ি কলেজ হতে যাত্রীবাহী মহেন্দ্র গাড়িতে করে রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলাধীন ঘিলাছড়ি গ্রামের নিজ বাড়িতে ফিরছিলেন। গাড়িতে থাকা ৩ নারী যাত্রীসহ পিছন সিটে বসা অভিযুক্ত ব্যক্তিও বসা ছিলো । গাড়ি চলন্ত অবস্থায় অভিযুক্ত ব্যক্তিটি ভিকটিমের স্পর্শকাতর জায়গায় বার বার হাত দিলে মহালছড়ির ২৪ পুলিশ বক্সে এসে ঘটনাটি পুলিশকে জানান। তখন পুলিশ অভিযুক্ত ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসেন। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত ব্যক্তি পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এরপর ভিকটিম নিজেই বাদী হয়ে মামলা করেন।

এ বিষয়ে মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনর রসিদ জানান, এক উপজাতি কলেজ ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে এক জন আটক করে জেল হাজতে প্রেরণ করেছি। ভিকটিম নিজেই বাদী হয়ে গত রাতে অভিযোগ দাখিল করেছেন। অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধনী ২০০৩ এর ১০ ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে আজ বেলা ১২টার সময় খাগড়াছড়ি জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

Exit mobile version