মহালছড়িতে কড়া নিরাপত্তার মধ্যে পিকেটিং, ভাংচুরের মধ্যে শেষ হলো ১৮ দলের ডাকা ৬০ ঘন্টার হরতাল

মহালছড়ি(খাগড়াছড়ি) সংবাদদাতাঃ
খাগড়াছড়ি’র মহালছড়িতে কড়া নিরাপত্তার মধ্যেও পিকেটিং ও ভাংচুরের মধ্য দিয়ে শেষ হলো ১৮ দলের ডাকা ৬০ ঘন্টা হরতালের তৃতীয় দিন। সকাল থেকে উপজেলার বিভিন্ন পয়েন্টে পিকেটিং করেছে হরতাল সমর্থকেরা। ২৪মাইল নামক এলাকায় সকালের দিকে ২টি সিএনজি ভাংচুর করেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। হরতালের প্রভাবে হাটের দিন মহালছড়ি বাজারে লোক সমাগম আগের তুলনায় অনেক কম দেখা গেছে।

স্থানীয় যানবাহন চলাচল না থাকায় জনসাধারণ সীমাহীন দুর্ভোগে পড়তে হয়েছে। সারাদিন থমথমে পরিস্থিতি ও আতংক বিরাজ করলেও বড় ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সহিংস ঘটনা এড়াতে পুলিশ ও বিজিবি টহল জোরদার ছিল। উপজেলা নির্বাহী অফিসার লাবনী চাকমা নিজেই বিজিবি টহল নিয়ে গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে পরিস্থিতি পর্যবেক্ষণ করতে দেখা গেছে।

উপজেলা নির্বাহী অফিসার লাবনী চাকমা বলেন, মহালছড়ি সদরে আজ হাটের দিন তাই জনসাধারণের জানমাল ও নিরাপত্তা রক্ষার স্বার্থে আমি নিজেই এলাকা ঘুরে দেখছি। সহিংস ঘটনা এড়াতে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীকে সর্বদা প্রস্তুুত রাখা হয়েছে। বিশেষ করে আজ হাটের দিন হওয়ার কারণে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

মহালছড়ি থানা অফিসার ইনচার্জ সেমায়ুন কবির চৌধুরী জানান, হরতালের ১ম দিন সামান্য সমস্যা দেখা দিলেও নিরাপত্তা জোরদার করার ফলে দ্বিতীয় আর কোন সমস্যা হয়নি। পরিস্থিতি শান্ত রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন