parbattanews

মহালছড়িতে জাতীয় শিশু দিবস উপলক্ষে র‌্যারি ও আলোচনা সভা অনুষ্ঠিত

pic 2

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মহালছড়িতে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৭৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় মহালছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে র‌্যালিটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যারি শেষে মহালছড়ি পাইলট উচ্চ বিদ্যালয়ের অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার মো. ইলিয়াছ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ূন কবির চৌধুরী, মহালছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীল প্রমূখ।

আলোচনায় সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের মত প্রত্যেকে শিশুদের ভালো বাসতে হবে। তাঁর জন্মদিনকে শিশুদের জন্য উৎসর্গ করে এদিনটিকে জাতীয় শিশু দিবস হিসেবে ঘোষণা করায় বর্তমান সরকারকে ধন্যবাদ জানান।

বক্তারা আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কর্ম ও রাজনৈতিক জীবন অসামান্য গৌরবের। তার গৌরবের ইতিহাস থেকে প্রতিটি শিশুর মাঝে চারিত্রিক দৃঢ়তার ভিত্তি গড়ে ওঠুক। আলোচনা সভা শেষে শিশু শিল্পীদের নিয়ে এক মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Exit mobile version