মহালছড়িতে বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রদল ও জাসাস এর ব্যাপক শোডাউন

jasas abd chattrodol
মহালছড়ি সংবাদদাতাঃ

আজ (রোববার) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহালছড়ি উপজেলা ছাত্রদল ও জাসাস এর ব্যাপক শোউডাউন দেখা গেছে। সকাল হতে ছাত্রদলের উপজেলা, ইউনিয়ন ও ওর্য়াড পর্যায়ের শত শত নেতা কর্মীর ঢল নামতে দেখা যায়। জানা যায়, মুবাছড়ি ইউনিয়ন হতে চাঁদের গাড়ী দিয়ে মুবাছড়ি ইউনিয়ন ছাত্রদলের ও পায়ে হেটে কলেজ ছাত্রদল ও সদর ইউনিয়ন ছাত্রদলের  শত শত নেতা কর্মী স্লোগান দিতে দিতে স্থানীয় বিএনপি কার্যালয়ে এসে জড়ো হয়। তখন তাদের করতালি দিয়ে বরণ করে নেয় বিএনপি ও ছাত্রদল নেতারা।

পরে বিএনপির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালীতে ছাত্রদল সভাপতি মোঃ জামাল উদ্দিন টিপু এর নের্তৃত্বে শত শত নেতা কর্মী অংশ নেয় । এতে আরো অংশ নেয়, উপজেলা ছাত্রদল সাধারন সম্পাদক মোঃ শহীদুল ইসলাম বকুল, সিনিয়র সহ- সভাপতি বাবু ওবাহেন রাখাইন, সহ- সভাপতি হেলাল খান, মোঃ কাউছার ইসলাম, জাহাঙ্গীর আলম, যুগ্ন সাধারন সম্পাদক হেলাল উদ্দিন, ক্রীড়া সম্পাদক কাউছার আলম, কলেজ ছাত্রদল সভাপতি খালেদ মাসুদ সাগর, আব্দুল কাদের সবুজ, জুয়েল দাশ হৃদয় প্রমুখ।

এইদিকে, মহালছড়ি উপজেলা জাসাস সভাপতি মোঃ মুজিবুর রহমান এর নেতৃর্ত্বে শত শত নেতা কর্মী বিএনপি আয়োজিত আনন্দ র‌্যালী ও আলোচনা সভায় যোগ দেয়। এতে আরো অংশ নেয় সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম উদ্দিন, সহ- সাধারন সম্পাদক মোঃ শাহপরান ও সাজু বনিক এবং উপজেলা জাসাস সাধারন সম্পাদক মোঃ শাহাবুদ্দিন এবং তার কিছু কর্মীবৃন্দ আকর্ষণীয় ও মনোমুগ্ধকর শহীদ জিয়া’র ভাস্কর্য ও মুক্তিযোদ্ধাদের ভাস্কর্য প্রর্দশনী করেন পুরো এলাকা জুড়ে। এবং ভাস্কর্য প্রর্দশনীটি এলাকায় বেশ সুনাম কুড়ায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন