মহালছড়িতে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার আতঙ্ক

মহালছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতাঃ
খাগড়াছড়ি’র মহালছড়িতে বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার আতংকে এলাকা ছেড়ে গভীর জংগলে আশ্রয় নিয়েছেন বলে খবর পাওয়া গেছে। মো: করিম পিতা- আহাম্মদ মিয়া নামের যুবদলের আরো একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ নিয়ে গ্রেফতার সংখ্যা দাঁড়ালো মোট ৫জন। উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জহিরুল হক এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, পুলিশ নিরীহ লোকজনকে হয়রানী করার জন্য ধরপাকড় এবং দিনে রাতে বাড়ীতে বাড়ীতে তল্লাশীর কারণে নেতাকর্মীরা এলাকা ছেড়ে জংগলে আশ্রয় নিতে বাধ্য হয়েছে।

উল্লেখ্য,  গত ২৭ অক্টোবর ১৮ দলীয় জোটের ডাকা ৬০ ঘন্টার হরতালের ১ম দিনে বিএনপি-আওয়ামীলীগ সংঘর্ষের ঘটনা ও আওয়ামীলীগ অফিস ভাংচুরের ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন কুমার শীল বাদী হয়ে ৭৯জনকে নাম উল্লেখ পূর্বক এবং অজ্ঞাতনামা ১ শ’ থেকে দেড়শ জনকে আসামী করে মহালছড়ি থানায় মামলা হয়েছে। উক্ত মামলার এজাহার ভুক্ত এ পর্যন্ত মোট ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার কৃতরা হলেন, আবুল হোসেন পিতা- আবদুর রশিদ, সহিদ উল্যাহ পিতা-আবদুল মোতালেব, মো: ওমর আলী পিতা মৃত আবুল কাশেম, মো: বশির পিতা- আবুল হোসেন লিডার, মো: করিম পিতা- আহাম্মদ মিয়া।

এ ব্যাপারে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ সেমায়ুন কবির চৌধুরী  ৫জন আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এক প্রশ্নের জবাবে তিনি পুলিশের হয়রানীর বিষয়টি অস্বীকার করে বলেন, এতে নিরীহ কাউকে হয়রানী করতে নয়, এজাহার ভুক্ত আসামীদের ধরতে অভিযান চালানো হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন