parbattanews

খাগড়াছড়ি সেনা রিজিয়ন‘র উদ্যোগে মহালছড়ির দূর্গম এলাকায় ত্রাণ বিতরণ

করোনা সংকট মোকাবিলায় কর্মহীন, অসহায় ও দরিদ্র মানুষের সাহায্যার্থে এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী। এরই ধারাবাহিকতায় মহালছড়ি সেনা জোনের আওতাধীন ঠান্ডাছড়ি, হাতিমুড়া, দাঁতকুপিয়া ইসলাম নগর বাঙ্গালীপাড়া ও মাইসছড়ি বুলিপাড়া প্রজ্ঞাবংশ শিশু সনদে বসবাসরত দুস্থ বাঙ্গালি ও পাহাড়ি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সেনা রিজিয়ন।

বৃহস্পতিবার(১৬ জুলাই) সেনা সদস্যরা দুর্গম পাহাড়ি অঞ্চলে বসবাসরত গরিব ও দুঃস্থ মানুষদের মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং বাড়িতে বাড়িতে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়।

মহালছড়ি জোন কমান্ডার লে. কর্নেল মো. মেহেদী হাসান, পিএসসির নেতৃত্বে দুর্গম পাহাড়ি অঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণের কষ্টসাধ্য ও কঠিন কাজটি অত্যন্ত সুন্দরভাবে সম্পন্ন করে খাগড়াছড়ি রিজিয়নের সেনা সদস্যরা।

এই ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, তৈল, লবণ, পিঁয়াজ, আলু, সুজি, বিস্কুট ও সাবান।

মহালছড়িসহ অন্যান্য এলাকার কর্মহীন ও দুঃস্থ মানুষেরা তাদের দুর্দিনে এই নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি এবং সেনাবাহিনীর এই কার্যক্রমে তারা অনেক উপকৃত হয়েছেন বলে জানান।

করোনা মহামারী শুরুর পর থেকেই দেশের সংকটময় মূহুর্তে জনসাধারণের সেবায় এগিয়ে আসে বাংলাদেশ সেনাবাহিনী। করোনা মহামারী ও দেশের সংকটাপন্ন অবস্থা শেষ না হওয়া পর্যন্ত দেশের গরিব, দুঃস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা অব্যাহত রাখবে ও আর্ত মানবতার সেবায় কাজ করে যাবে বলে জানায় সেনাবাহিনী।

Exit mobile version