মহালছড়ির সুজন ১১ দিন যাবত নিখোঁজ

 মহালছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতাঃ

মহালছড়ির উপজেলার মাইসছড়ি ইউনিয়নের নুনছড়ি গুচ্ছগ্রামের বাসিন্দা মো: সাখাওয়াৎ হোসেন সুজন (৩২), পিতাঃ মৃত ওয়াজিউল্যাহ নামের এক ব্যক্তি ফেনী যাওয়ার সময় রাস্তা থেকে নিঁখোজ হয়েছে বলে জানা গেছে। পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩ আগষ্ট শনিবার হাওলাতের টাকা ফেরত দেওয়ার জন্য ৫০ হাজার টাকা নিয়ে ফেনী শ্বশুর বাড়ীতে যাওয়ার লক্ষ্যে বাড়ী থেকে বের হয়ে খাগড়াছড়ি থেকে হিলকিং বাসের দুপুর ২টার টিকেট নেয়। দুপুর ১ টা ২৫ মিনিটে নিঁখোজ ব্যক্তির সাথে তার স্ত্রীর মোবাইলে কথা হয়। এরপর তার স্ত্রী দুপুর ২টার দিকে তার মোবাইলে কল করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, নিখোঁজ ব্যক্তির সাথে একই গ্রামের কবির মেম্বার এর ছেলে মো: মানিক নামের একজন ব্যাক্তি ছিল। একই সাথে পাশাপাশি সিটের টিকেট নিয়েছিল এবং ফেনী মহিপালে বাস স্টেশনে গিয়ে গাড়ী থেকে নেমে দু’জনে যার যার আত্মীয়ের বাড়ীতে চলে গেছে বলে নিখোঁজ ব্যক্তির সঙ্গী মানিক জানিয়েছে বলে জানান তার পরিবার। এ ব্যপারে নিখোঁজ ব্যক্তির পরিবারের পক্ষ থেকে খাগড়াছড়ি সদর থানায় গত ৮আগষ্ট একটি সাধারন ডায়েরী করা হয়। সাধারণ ডায়েরী নং- ২৭৯/১৩। এলাকার তথ্য সূত্রে জানা যায়, নিখোঁজ ব্যক্তি সাখাওয়াৎ হোসেন সুজন এর মাইসছড়ি বাজারে ব্যবসায়িক প্রতিষ্ঠান একটি কুলিং কর্নার দোকান রয়েছে।

এ বিষয়ে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উদ্ধার তৎপরতা চলছে এবং বিভিন্ন জায়গায় বার্তা পাঠানো হয়েছে বলে জানান তিনি

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন