parbattanews

মহালছড়ি জোনকর্তৃক গৃহহীন পরিবারকে গৃহনির্মাণ ও বিদ্যালয়ে আসবাবপত্র প্রদান

মহালছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় মহালছড়ি আর্মি জোনকর্তৃক উপজেলার সিঙ্গীনালা হেডম্যান পাড়ায় এক  গরিব অসহায় দুস্থ গৃহহীন পরিবারকে মহালছড়ি জোনের অর্থায়নে একটি বসবাস উপযোগী গৃহ নির্মাণ করে দেয়া হয়।

মহালছড়ি উপজেলার সিঙ্গীনালা হেডম্যান পাড়ায় গরিব অসহায় দুস্থ গৃহহীন রাবাই মারমা (স্বামী মৃত. নিঅংশি মারমা) কে বসবাস উপযোগী একটি গৃহ নির্মাণ করে দেয়া হয়।

বুধবার সকাল ৯টার সময় গৃহহীন পরিবারকে বসবাসের উপযোগী গৃহটি বুঝিয়ে দেয়া হয়।

এসময় মহালছড়ি জোনের জোন কমান্ডার লে.কর্নেল মো. হুমায়ুন কবির এসপিপি, পিএসসি ও নবাগত জোন কমান্ডার সৈয়দ মো. আব্দুল্লাহ্ জুনায়েদ এসপিপি উপস্থিত থেকে গরিব অসহায় দুস্থ পরিবারটিকে জোনের অর্থায়নে নির্মিত বসবাস উপযোগী গৃহটি বুঝিয়ে দেয়। এদিন সিঙ্গীনালা উচ্চ বিদ্যালয়ে একটি বুক সেলফও প্রদান করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন সিঙ্গীনালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু মমং মারমা, মহালছড়ি বিআরডিপি চেয়ারম্যান, বাবু কংজরী চৌধুরী, এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ স্থানীয় গণমাধ্যম ব্যক্তিবর্গ।

এদিকে গরিব অসহায় দুস্থ রাবাই মারমা ও তার পরিবারের লোকজন বসবাসের উপযোগী গৃহটি পেয়ে অত্যন্ত খুশি ও আনন্দিত। কর্তৃপক্ষের এ মহতি উদ্যেগকে স্বাগত ও অভিনন্দন জানিয়েছেন এলাকার সচেতন মহলসহ গণমাধ্যম ব্যক্তিবর্গরা।

Exit mobile version