মহালছড়ি সেনা জোনের পূজা মণ্ডপে আর্থিক সহায়তা প্রদান

fec-image

শারদীয় দুর্গাপূজা হিন্দু সনাতন ধর্মাবলম্বীদের একটি প্রধান উৎসব। এই উৎসব উপলক্ষে ১ অক্টোবর ২০২২ হতে শুরু হয়ে ৫ অক্টোবর ২০২২ তারিখ পর্যন্ত দেশব্যাপী যথাযথ ভাবগাম্ভীর্যের সাথে পালিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় খাগড়াছড়ি রিজিয়নের মহালছড়ি সেনা জোনের আওতাধীন মাইসছড়ি শ্রী শ্রী জগন্নাথ মন্দির ও যাদুরামপাড়া শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা মণ্ডপে অনুষ্ঠানটি পালিত হচ্ছে।

উক্ত অনুষ্ঠান উপলক্ষে শনিবার (১ অক্টোবর) মহালছড়ি জোন অধিনায়কের পক্ষে ক্যাপ্টেন রাফাত হাসনাইন জুবেরী মন্দির কর্তৃপক্ষকে মন্দির এবং পূজার সার্বিক উন্নয়নের জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। অনুদান গ্রহণ করেন মাইসছড়ি শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজা উদযাপন পরিষদের সভাপতি জনাব সুদত্ত কর্মকার এবং যাদুরাম পাড়া শ্রী শ্রী শারদীয় দুর্গাপূজা উৎসব উদযাপন কমিটির সভাপতি জনাব অরুন কান্তি ত্রিপুরা।

সুষ্ঠুভাবে শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য ইতোমধ্যে অত্র জোনের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে বলে মহালছড়ি জোনের পক্ষ থেকে জানানো হয়। এছাড়া অন্যান্য আইন প্রয়োগকারী সংস্থার সাথে সমন্বয়পূর্বক পূজা মণ্ডপ ও আশেপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

এছাড়াও বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য এলাকার সকল জনগোষ্ঠীসহ জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে মানুষের জীবনমান উন্নয়ন এবং যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আর্থিক .সহায়তা, পূজা মণ্ডপ, মহালছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন