মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে কথা কাটাকাটি, ৪ জনের বিষপান, শিশুর মৃত্যু

fec-image

কক্সবাজারের মহেশখালীতে কোরবানির মাংস নিয়ে স্বামী-স্ত্রীর কথা কাটাকাটির জের ধরে একই পরিবারের ৪ জন বিষপান করেছে। এতে মায়নুর (১৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার (২১ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে মহেশখালীর সিপাহী পাড়া এলাকায় ইয়ার মোহাম্মদের বাড়িতে ঘটনাটি ঘটেছে। জানা যায়, ইয়ার মোহাম্মদের বোনের বাসা থেকে কুরবানীর মাংস দেওয়ার হলে সেটা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দুপুরে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই স্বামীর সাথে অভিমান করে রাত সাড়ে ১১টার দিকে ঘরের দরজা বন্ধ করে সন্তান রাকিব (৫), নাফিজা (৩), মাইনুর (১৪) ছেলে-মেয়েকে বিষ খাইয়ে দিয়ে নিজেও বিষ পান করেন মুরশেদা আক্তার।

পরে স্থানীয়রা ছেলে-মেয়েদের কান্নাকাটির আওয়াজ শুনে গিয়ে দেখে, দরজা বন্ধ। ডাকাডাকি করেও কোন খবর না পেলে তারা দরজা ভেঙ্গে প্রবেশ করে। চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী হাসপাতালে নিয়ে যায়। সেখানে মাইনুরকে মৃত ঘোষণা দেন চিকিৎসক। বাকিদেরকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য জকরিয়া। মহেশখালীর থানার ওসি (তদন্ত) আশিক ইকবাল বলেন, কুরবানী মাংসের জের ধরে একটি পরিবারের সবাই বিষপানের খবর পেলে আমি সহ মহেশখালী থানা পুলিশের একটি টিম গিয়ে পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

স্থানীয়দের দাবি স্বামী স্ত্রীর মধ্যে দরিদ্রতা ও পারিবারিক ইস্যু নিয়ে প্রায়ই ঝগড়া বিবেধ লেগেই থাকতো। তবে এতবড় ঘটনা ঘটবে কেউ কল্পনা করতে পারেনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন