parbattanews

মহেশখালীতে পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ২০

প্রতীকী ছবি

মহেশখালী উপজেলায় গত এক সপ্তাহ ধরে লাগাতার অভিযান চালাচ্ছে পুলিশ। সেই ধারাবাহিকতায় বুধবার (২৮ আগষ্ট) গভীর রাতে উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে অভিযান চালায় পুলিশ। এ সময় দুই বছরের সাজাপ্রাপ্ত আসামিসহ জিআর-১০ জন ও সিআর-৯ জন পরোয়ানাভুক্ত এবং নিয়মিত মামলার পলাতক আসামিসহ মোট ২০ জন আসামিকে গ্রেফতার করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর জানান, এই সকল পলাতক আসামিদের মধ্যে অস্ত্র মামলা, মানব পাচার মামলা, মাদকের মামলাসহ অন্যান্য মামলা রয়েছে। অনেকের বিরুদ্ধে একাধিক গ্রেফতারি পরোয়ানা রয়েছে। এদিকে রিকল মূলে জিআর ও সিআর-২২ জনকে মুক্তি দেওয়া হয়।

দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ হোসেন, পিতা-আবুল হোসেন, সাং-দৈলার পাড়া, কুতুবজোম। আটককৃত আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

অপর দিকে উপজেলার হোয়ানক ইউপিস্থ টাইম বাজার বাহাদুর মাইক সার্ভিস দোকানের সামনের রাস্তায় অভিযান চালিয়ে মোঃ হামিদুল ইসলাম (৩৫), পিতা-মৃত ফরিদ আহাম্মদ, সাং-পূর্ব জামালপাড়া, হোয়ানক ইউপিকে আটক করা হয। তার কাছ থেকে ১২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মহেশখালীতে পুলিশের ধারাবাহিক অভিযানের ফলে সন্ত্রাসীরা পাহাড় ও চিংড়ি ঘের থেকে পালিয়ে গেছে। ফলে এলাকায় স্বস্থি ফিরে এসেছে।

গত ৭ দিনে ২ শতাধিক আসামিকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে বলে জানা গেছে।

Exit mobile version