মহেশখালীতে পুলিশ পরিচয়ে ডাকাতি! স্বর্ণ ও নগদ টাকা লুট

fec-image

মহেশখালীতে পুলিশের ভুয়া পরিচয় দিয়ে একটি বসতবাড়িতে ঢুকে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (২১ মার্চ) গভীর রাতে উপজেলার শাপলাপুর ইউনিয়নের ষাইটমারা এলাকার মাহফুজুর করিমের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নিয়ে গেছে।

ভুক্তভোগী মাহফুজুর করিম বলেন, রবিবার রাত আড়াইটার দিকে আসামি ধরার নাম করে পুলিশ পরিচয়ে একদল ডাকাত বাড়িতে ঢুকে। বাড়িতে ঢোকার পর তারা আমাকে ও পরিবারের অন্য সদস্যদের রশি দিয়ে বেঁধে ফেলে। চিৎকার করতে যাতে না পারি, সে জন্য ডাকাতেরা স্কচটেপ দিয়ে সবার মুখ বন্ধ করে দেয়। একপর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে তারা পাঁচটি আলমারি ভেঙে প্রায় ১২ ভরি স্বর্ণালংকার, দেড় লাখ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে নিয়ে যায়।’

এ ঘটনায় রোববার বেলা একটা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল হাই বলেন, বসতবাড়িতে ডাকাতির ঘটনা তিনি শুনেছেন। প্রকৃত ঘটনা উদ্‌ঘাটনে চেষ্টা চলছে।

একদল ডাকাত পুলিশ পরিচয় দিয়ে মাহফুজুর করিমের বসতবাড়িতে হামলা চালিয়েছে বলে জানান স্থানীয় শাপলাপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য মুনতাসির মামুন। তিনি বলেন, ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে আলমারি ভেঙে স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় ১০ লাখ টাকার মাল লুট করে নিয়ে গেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ডাকাতি, নগদ টাকা, মহেশখালী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন