parbattanews

মহেশখালীতে ৭ দাখিল পরীক্ষার্থীসহ ৯ জন অপহরণ, ৬ঘন্টা পর উদ্ধার

মহেশখালী প্রতিনিধি:

মহেশখালীর ছোট মহেশখালীতে শাপলাপুর আলিম মাদ্রাসার ৭ দাখিল পরীক্ষার্থীসহ ৯ জনকে অপহরণ করা হয়। স্থানীয়দের সহায়তায় সবাইকে ৬ঘন্টা পর উদ্ধার করা হয়েছে।

ছোট মহেশখালীর ইউপি চেয়ারম্যান জিহাদবীন আলী জানান, শাপলাপুর আলিম মাদ্রসার ৭ দাখিল পরীক্ষার্থী পৌরসভার বানিয়ার দোকান এলাকায় ভাড়া বাসায় থেকে পরীক্ষা দিচ্ছে। ৭ পরীক্ষার্থীর মধ্যে কলি আক্তার নামে এক পরীক্ষার্থীর সাথে এলাকার আজম নামে এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। সেই সুবাধে প্রেমিকের অনুরোধে দাওয়াত খেতে ৭ পরীক্ষার্থী ও বাসার মালিক পারভিন ও তার শিশুপুত্রসহ ৯ জন মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ছোট মহেশখালী আসাদতলী সংলগ্ন এলাকায় যায়।

কথিত প্রেমিকসহ কয়েকজন যুবক তাদের পাহাড়ের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করলে কয়েকজন ছাত্রী চিৎকার করে। চিৎকারের শব্দ পেয়ে স্থানীয় লোকজন চেয়ারম্যানের সহায়তায় ৭ শিক্ষার্থী ও এক শিশুসহ ৭ জনকে উদ্ধার করে। পরে অপর জনকে পাহাড় থেকে উদ্ধার করে পুলিশ।

অপহৃত শিক্ষার্থীদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলো- সাদিয়া, মুন্নি, খাদিজা, খাদিজা বেগম, নার্গিস, কলি এবং বাড়ির মালিক পারভিন আক্তার।

মহেশখালী থানার ওসি (তদন্ত) সফিকুল আলম জানান, শাপলাপুরের ৭ শিক্ষার্থী বানিয়ার দোকান এলাকায় পারভিনের বাড়ীতে ভাড়া থেকে পরীক্ষা দিচ্ছে। তাদের মধ্যে কলি নামে এক পরীক্ষার্থীর সাথে আজম নামে এক ছেলের প্রেমের সম্পর্ক রয়েছে। কলি প্রেমিক কে ফুফাতো ভাই উল্লেখ করে ৭ ছাত্রী, বাসার মালিক ও বাসার মালিকের এক সন্তানসহ মোট ৯ জন পাহাড়ি পথ বেয়ে প্রেমিকের কথামত যাচ্ছিল।

এমন সময় অন্যদের সন্দেহ হলে কয়েকজন চিৎকার দিলে স্থানীয় লোকজন ৮ জনকে উদ্ধার করা হয়। পরে কলি নামে ছাত্রীটিকে উদ্ধার হয় বলে জানান।

এদিকে পুলিশ বাদি হয়ে অপহরণকারী আজমকে প্রধান করে অজ্ঞাতনামা কয়েক জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।

Exit mobile version