parbattanews

মাঈন উদ্দীনের উপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে বাঙালি ছাত্র পরিষদের একাংশের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি:

পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের একাংশের খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি (ভা.) মো. মাঈন উদ্দীনের উপর হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা হয়েছে। সমাবেশ থেকে এ হামলার জন্য  মজিদ, নজরুল ও নেজাম গংদের দায়ী করে তাদের গ্রেফতারের দাবি জানানো হয়।

বিক্ষোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাহাজুল ইসলাম সজল অভিযোগ করেন, পার্বত্য বাঙালি সংগঠনের গঠনতন্ত্র পরিপন্থিভাবে কিছু অছাত্র ও বহিরাগত টোকাই ও চাঁদাবাজরা এই সংগঠনকে ধ্বংস করার ষড়যন্ত্রের অংশ হিসেবে মাঈন উদ্দীনের উপর হামলা চালিয়েছে।

সমাবেশ থেকে ঘটনার নিন্দা জানিয়ে মামলার প্রধান আসামীদের আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের দাবী জানানো হয়। অন্যথায় যেকোন ধরণের অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য প্রশাসন দায়ী থাকবে বলে হুশিয়ারি উচ্চারণ করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক এসএম মাসুম রানা, জেলা যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা সহ-সাধারন সম্পাদক রবিউল ইসলাম, দিঘীনালা উপজেলা সা. সম্পাদক আল-আমীন হোসেন, পানছড়ি উপজেলা সম্পাদক মাসুম পারভেজ রুবেল, পৌর সভাপতি রাসেদুল ইসলাম, টেকনিক্যাল কলেজ সভাপতি ইব্রাহিম খলিল প্রমূখ।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় খাগড়াছড়ি শহরের কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয় পার্বত্য বাঙালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার একাংশের সভাপতি মাঈন উদ্দিন।

Exit mobile version