মাওলানা আশরাফুল হাসান সাকি সংবর্ধিত

fec-image

কাতার বিশ্ববিদ্যালয়ে আরবি ভাষা প্রোগ্রাম এর জন্য স্কলারশিপ নিয়ে চুড়ান্তভাবে মনোনীত হওয়ায়
বড়বিল স্টুডেন্ট এসোসিয়েশন এর পক্ষ থেকে সংবর্ধিত হলেন মাওলানা আশরাফুল হাসান সাকি।

আশরাফুল হাসান সাকি রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের বড়বিল গ্রামের মরহুম মাওলানা নজির আহমদের নাতী, মাওলানা মাহমুদুল হাছান এর পুত্র ও ডঃ আল্লামা শাইখ হারুন আজিজি আন নদভীর ভাতিজা। তিনি চট্টগ্রাম দারুল মাআরিফ মাদ্রাসার শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

কাতার বিশ্ববিদ্যালয়ে আরবি ভাষা প্রোগ্রাম এ মনোনীত হওয়ায় বড়বিল স্টুডেন্ট এসোসিয়েশন এর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল নজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক ডঃ শাইখ আল্লামা হারুন আজিজি নদভী।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন প্রখ্যাত আলেমে দ্বীন আল্লামা হাফেজ আবদুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল নজির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাওলানা আবদুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা ইয়াহিয়া চৌধুরী, ইউপি সদস্য মোঃ. নুরুল ইসলাম, সমাজ সেবক শহিদুল ইসলাম বাপ্পি প্রমুখ।

বড়বিল স্টুডেন্ট এসোসিয়েশন কর্তৃক আয়োজিত অভিনন্দন ও শুভেচ্ছা অনুষ্ঠানে এসোসিয়েশনের সকল সদস্য এবং গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় বড়বিল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অভিনন্দন ও শুভেচ্ছা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন