মাটিরাঙা পলাশপুর জোন বিজিবির ইফতার মাহফিল

fec-image

বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি’র পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়নের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) মাটিরাঙ্গার পলাশপুর জোন সদরের চিত্তবিনোদন কক্ষে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল মো. আবদুল মালেক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন, ২৩ বিজিবির যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনায়ক, ৪৩ বিজিবির রামমগড় ব্যাটালিয়নের অধিনায়ক, গুইমারা বিজিবি হাসপাতালের অধিনায়ক, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল এএসএম মঞ্জুরুল কবির পিএসসি, লক্ষীছড়ি জোন অধিনায়ক, সিন্দুকছড়ি জোন অধিনায়ক, পলাশপুর জোনের উপ-অধিনায়ক মেজর মো. খসরু রায়হান, সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল), মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী ছাড়াও সরকারী-বেসরকারী কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ, ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিনিধি, হেডম্যান- কারবারী এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

নানা ব্যস্ততার মধ্যেও ইফতার মাহফিলে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল মো. আবদুল মালেক বলেন, করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে গত দুই বছর কোন ইফতার মাহফিল আয়োজন করা সম্ভব হয়নি। তবে এ বারর সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ইফতার মাহফিল প্রাণবন্ত হয়। তিনি সকলকে উৎসবমুখর পরিবেশে ঈদ উদযাপনের আহ্বান জানান।

এর আগে পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন, পিএসসি ও উপ-অধিনায়ক মেজর মো. খসরু রায়হান জি আমন্ত্রিতদদের স্বাগত জানান।

ইফতার মাহফিলে পলাশপুর জোনের সাবেক জোন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. মেফতাউল করিম’র পক্ষ থেকে পলাশপুর মেফতাউল জান্নাহ মহিলা মাদ্রাসা ও এতিমখানায় পঞ্চাশ হাজার টাকা আর্থিক অনুদান তুলে দেন বিজিবির গুইমারা সেক্টর কমান্ডার কর্নেল মো. আবদুল মালেক।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন