মাটিরাঙার বড়নালে দুঃস্থ ও হত-দরিদ্র কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ

fec-image

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে পাহাড়ের খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর মানুষ। পাহাড়ের কর্মহীন হয়ে পড়া গৃহবন্ধি শ্রমজীবী, দু:স্থ ও হত-দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে মাটিরাঙ্গার সীমান্তবর্তী বড়নাল ইউনিয়ন পরিষদ।

শনিবার (২৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে মাটিরাঙার বড়নাল ইউনিয়ন পরিষদ মাঠে ১৬ ও ১৭তম ধাপে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণের অংশ হিসেবে পাঁচ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন মাটিরাঙা উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর ও বড়নাল ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আসগর হোসেন।

এসময় মাটিরাঙার বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী আকবর, প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ মিয়া ও ইউপি সচিব তপন বিকাশ ত্রিপুরা ছাড়াও নির্বাচিত জনপ্রতিনিধি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনায় কর্মহীন মানুষের ঘরে ঘরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা পৌঁছে দিতে বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলী আকবরের নেতৃত্বে জনপ্রতিনিধিরা কাজ করে যাচ্ছেন উল্লেখ করে মাটিরাঙা উপজেলা রিসোর্স ইনস্ট্রাক্টর ও বড়নাল ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আসগর হোসেন বলেন, করোনাভাইরাস প্রাণঘাতি রূপ ধারন করেছে। সারাদেশের ন্যায় মাটিরাঙ্গায়ও প্রতিদিন আক্রান্তের সংখ্যা বাড়ছে। করোনা থেকে বাঁচতে সকলকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, বড়নাল, মাটিরাঙ্গা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন