মাটিরাঙায় অসহায় মানুষের মাঝে বিজিবির ত্রাণ বিতরণ

fec-image

সীমান্ত সুরক্ষা ও চোরাচালান রোধের পাশাপাশি পাহাড়ের অসহায় ও হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। তারই ধারাবাহিকতায় মাহে রমজান এবং ঈদুল ফিতরককে সামনে রেখে দুই শতাধিক অসহায় মানুষের পাশ দাঁড়ালো ৪০ বিজিবির পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়ন।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকালের দিকে খেদাছড়া ব্যাটালিয়ন হেলিপ্যাডে ঈদ সহায়তা তুলে দেন পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন, পিএসসি। এসময় তাদের মাঝে চাল, ডাল, পেয়াজ, আলু, চিনি, গুড়ো দুধ, সেমাই, লবণ এবং ভোজ্য তেল প্রদান করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন মানবিক সহায়তা কার্যক্রমে সহযোগিতা করে।

মানবিক সহায়তা বিতরণকালে পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মো. খসরু রায়হান জি, সহকারী পরিচালক মোহা. দেলোয়ার হোসাইন ও ভারপ্রাপ্ত সুবেদার মেজর মো. আলতাফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পলাশপুর জোন ও খেদাছড়া ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সৈয়দ সালাহউদ্দিন নয়ন, পিএসসি বলেন, সকলের মাঝে ঈদের আনন্দ ছড়িয়ে দিতেই আমাদের এ প্রচেষ্টো। আমরা চাই যারা এক মাস সিয়াম সাধনা করেছেন তাদের ঘরে ঈদের আনন্দ থাকুক। আর যারা অন্য সম্প্রদায়ের তাদেরও কয়েকটা দিন ভালো কাটবে। ভবিষ্যতেও যেকোন উৎসবে অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে থাকার কথাও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অসহায়, দাঁড়ালো, বিজিবি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন