মাটিরাঙায় সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান আহত

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙায় মোটরসাইকেল দুর্ঘটনায় বড়নাল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আলী আকবর আহত হয়েছেন।

শুক্রবার (২০ আগস্ট) সকালের দিকে মাটিরাঙা-তানাক্কাপাড়া সড়কের নিউ অযোধ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহত ইউপি চেয়ারম্যান আলী আকবর (৫২) খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বড়নাল ইউনিয়ন পরিষদের পাঁচ বারের চেয়ারম্যান। তিনি মাটিরাঙা উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি।

জানা গেছে, মাটিরাঙ্গা উপজেলা পরিষদে দূর্যোগ বিষয়ক একটি প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিতে ইউপি চেয়ারম্যান মো. আলী আকবর ভাড়ায় চালিত মোটরসাইকেলে যোগে বড়নাল থেকে মাটিরাঙ্গা আসছিলেন। পথিমধ্যে নিউ অযোধ্যা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পৌঁছলে পেছনের দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেল ধাক্কা দিলে তিনি মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তার অবস্থা আশংঙ্কাজনক বলে জানিয়েছেন কর্মরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) মো. হেদায়েত উল্যাহ বলেন, বড়নাল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আলী আকবর পুর্বনির্ধারিত দূর্যোগ বিষয়ক একটি প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিতে মাটিরাঙা আসার পথে এ দুর্ঘটনা ঘটে। মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন